যশোর পঙ্গু হাসপাতাল থেকে নিখোঁজ মফিজুরের লাশ উদ্ধার

যশোরে পঙ্গু হাসপাতাল থেকে নিখোজ হওয়া মফিজুর রহমান শেখের (৬৫) লাশ ওই হাসপাতালের লিফটের গ্রান্ড ফ্লোর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে ও র‌্যাব চারজনকে আটক করেছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে । শনিবার দুপুর ১২ টার পর এই লাশ উদ্ধার করা হয় শহরের মুজিব সড়কের পঙ্গু হাসপাতাল থেকে।

নিহতের বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামে। নিহতের ভাগ্নে অপু দাবি করেন, তার মামাকে হত্যা করা হয়েছে। এছাড়া পঙ্গু হাসপাতালের মালিক আব্দুর রউফ নিহতের স্বজনের সাথে অসৌজন্যমুলক আচরণ করে। তারই ইন্দনে মফিজুরকে হত্যা করা হয়েছে বলে দাবি করছেন নিহতের স্বজনেরা।

 

পুলিশ জানিয়েছে, মফিজুর রহমানের মা ৯০ বছর বয়সী আছিয়া বেগম পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছেন। মফিজুর রহমান গত বৃহস্পতিবার হাসপাতালের সপ্তম তলায় মাকে দেখে নিচে আসেন। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় শুক্রবার থানায় ডায়রি করা হয়। সর্বশেষ শনিবার তার লাশ উদ্ধার হয় হাসপাতালের লিফটের গ্রান্ড ফ্লোর থেকে।

 

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
এ ঘটনায় আটক তিনজন হচ্ছেন, হাসপাতালের ম্যানেজার আতিয়ার রহমান, লিফটম্যান আব্দুর রহমান ও জাহিদ গাজী।

 

এ বিষয়ে চাঁচড়া ফাঁড়ি ইনচার্জ আকিকুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত চলছে।এ দিকে, লাশ উদ্ধারের খবরে হাসপাতালের সাধারণ রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।