চৌগাছায় তুচ্ছ ঘটনায় কথা-কাটাকাটি, দুই ভাই নিহত

যশোরের চৌগাছায় শ্রমিক ঠিক করা নিয়ে প্রতিপক্ষের হামলায় খুন হয়েছেন দুই ভাই। বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে চৌগাছা-মহেশপুর সড়কের টেঙ্গুরপুর সর্দার ব্রিকসের বিপরীতে মুকুল হোসেনের চায়ের দোকানের পাশে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, ইউনুছ আলী খান (৫৫) এবং আইয়ুব আলী খান (৬০)। তারা উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামের মৃত আব্দুর রহমান খানের ছেলে। হামলায় নিহত আইয়ুব আলী খানের ছেলে আসাদুজ্জামান খান রনি (৩০) গুরুতর আহত হয়েছেন। তাকে যশোর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

স্থানীয়রা জানান, কামলা (শ্রমিক) ঠিক করা নিয়ে প্রথমে ইউনুছ আলী খানের সঙ্গে দোকানি মুকুলের কথা কাটাকাটি হয়। এ সময় ইউনুছকে মুকুল, বিল্লাল ও বিপুল মারধর করে। পরবর্তীতে ইউনুছ খান বাড়িতে গিয়ে তার ভাই আইয়ুব আলী ও ভাতিজা আসাদুজ্জামানসহ মুকুলের দোকানে এসে মারধরের প্রতিবাদ জানান।

 

এক পর্যায়ে মুকুল তার ভাই বিপুল, বিল্লাল ও তাদের বাবা আফজাল খান মিলে ইউনুছ, তার ভাই আইয়ুব ও ভাতিজা আসাদুজ্জামানকে গাছি দা ও বটি দিয়ে উপর্যুপরি কোপাতে থাকে। যাতে ইউনুস খান, আইয়ুব খান ও আসাদুজ্জামান খনন গুরুতর জখম হন।

 

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউনুছ ও আইয়ুবকে মৃত ঘোষণা করেন। একই সঙ্গে আসাদুজ্জামান খানকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে স্থানান্তর করেন।

 

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ  বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাদের হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।