বানারীপাড়ায় স্বামী ঘরে ফিরে দেখেন স্ত্রীকে ধর্ষণ করছে প্রতিবেশী

বরিশালের বানারীপাড়ায় দিদিহার গ্রামে রাতে স্বামী ঘরে ফিরে দেখেন প্রতিবেশী লম্পট হাসান হাত-মুখ বেধে ধর্ষণ করছে তার  স্ত্রীকে। 

 

 

জানা গেছে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দিদিহার গ্রামের সাইফুল বেপারির স্ত্রী (১৮) ১০ এপ্রিল রবিবার রাত ৮ টার দিকে এশার নামাজের জন্য টিউবওয়েল থেকে ওজু করে ঘরে ফেরেন।

 

এসময় পাশ্ববর্তী বাড়ির সহিদের লম্পট ছেলে হাসান (২৫)  দরজা খোলা পেয়ে ঘরে প্রবেশ করে গৃহবধূর হাত মুখ বেধে ফেলে জোর পূর্বক ধর্ষণ করে।

 

এসময় ওই নববধুর স্বামী সাইফুল বেপারি (২৪) কর্মস্থল থেকে ঘরে ফিরে নিজ স্ত্রীকে ধর্ষণের দৃশ্য দেখে লম্পট হাসানকে ঝাপটে ধরে ডাকচিৎকার দেন। একপর্যায়ে ধর্ষকের মা,-বোনসহ স্বজনরা এসে সাইফুল বেপারিকে মারধর করে লম্পট হাসানকে ছিনিয়ে নিয়ে যায়।

 

পরে খবর পেয়ে ওই  ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য মনোয়ারা বেগম গৃহবধূকে উদ্ধার করে বানারীপাড়া থানায় নিয়ে আসেন এবং স্বামী সাইফুল বেপারিকে আহত অবস্থায় স্থানীয়রা বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এসময় বানারীপাড়া ফেরীঘাটে ধর্ষকের পক্ষের লোকজন তাদের ওপর দ্বিতীয় দফা হামলার চেষ্টা করে।

 

এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হেলাল উদ্দিন বলেন, তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।