রণবীর-আলিয়া ১১০ কোটিতে বিয়ের ছবি-ভিডিও বিক্রি করলেন !

বিয়েটা সেরেই ফেললেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সাদা পোশাক পরেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন দুজন। ইতিমধ্যেই বাড়ির বাইরে লাড্ডু বিতরণও শুরু হয়ে গিয়েছে। কিন্তু বিয়ের আগ পর্যন্ত এত রাখঢাক কেন করলেন না তারা? এবার ফাঁস হলো সেই রহস্য।

 

ভারতীয় গণমাধ্যম বলছে, একটি ওটিটি সংস্থাকে বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ব বিক্রি করেছেন রণবীর আলিয়া। আর সেই চুক্তির জেরেই বিয়ের অনুষ্ঠানের ছবি তাঁরা সামনে আনতে পারবেন না।

 

পুরো বিশ্ব আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ের এক ঝলক দেখার অপেক্ষায় অধীর ছিল। কিন্তু বিয়ের আগে অভিনেতাদের বাড়ির ভেতরে উঁকি পর্যন্ত দেওয়া যায়নি। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে চার হাত এক হয়েছে। প্রকাশ্যে এ বিয়ে নিয়ে কথা পর্যন্ত বলেনি দুই পরিবার। কিন্তু কেনই বা ‘সোশ্যাল বাটারফ্লাই’ আলিয়া ভাট নিজের জীবনের এত বড় মোমেন্ট নিয়ে কোনো মন্তব্য করছেন না? এবার প্রকাশ্যে এল সেই রহস্য।

 

সূত্রের খবর, কয়েক মাস পর তাদের বিয়ের অনুষ্ঠানটি স্ট্রিম করবে সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম। এর জন্য নাকি ৯০ থেকে ১১০ কোটি টাকা নিয়েছেন দম্পতি! যদিও বিষয়টি নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে এর আগে একইভাবে বিয়ে করেছিলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। আমাজন প্রাইম ভিডিওতে তাদের বিয়ের অনুষ্ঠান দেখা যাবে বলেই খবর। এ জন্য নাকি ৮০ কোটি টাকা নিয়েছিলেন তারা।

 

তবে বিয়ের বেশ কয়েক মাস কেটে গেলেও এখন পর্যন্ত আমাজনের পক্ষ থেকে ভিকি-ক্যাটের বিয়ে স্ট্রিম করা নিয়ে কোনো ঘোষণা করা হয়নি। এর আগে শোনা গিয়েছিল, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস নিজেদের বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ব ১৮ কোটি টাকায় বিক্রি করেছেন।

 

আনুষ্কা শর্মা এবং বিরাট কোহলিও নাকি এক মার্কিন ম্যাগাজিনকে বিয়ের যাবতীয় ছবির স্বত্ব বিক্রি করেছিলেন। যে টাকা তারা পেয়েছিলেন তা এক চ্যারিটির হাতে তুলে দিয়েছিলেন বলে খবর।