মাগুরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ১ ভ্যান চালক নিহত! আহত -২

মাগুরা শ্রীপুরের   মাদ্রাসা মোড় (তাল তলা মোড়) এলাকায় ট্রাকের চাপায় ১ভ্যান চালক নিহত হয়েছে, আহত হয়েছে কমপক্ষে আরো ২জন। 

 

১৫ এপ্রিল শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

 

নিহত দিগ্ববিজয় ওরফে সাধু (৬০) পেশায় একজন ভ্যান চালক। তিনি উপজেলার খামারপাড়া বাজারের সন্নিকটে মালোপাড়া গ্রামের মৃত দয়াল বিশ্বাসের ছেলে। এ সময় তার ভ্যানে থাকা এক যাত্রী ও জামিরুল ইসলাম (৩৮) নামে এক ইজিবাইক চালক আহত হয়েছে। তবে ভ্যানে থাকা যাত্রীর এখনো কোন পরিচয় পাওয়া যায়নি।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে খামারপাড়া মাদ্রাসা মোড়ে দিগ্ববিজয় ওরফে সাধু যাত্রীর আশায় ভ্যানের উপর বসে ছিলেন। এ সময় তার ভ্যানে অন্য একজন যাত্রী ও ছিল। কিন্তু হঠাৎ পেছন থেকে একটি ট্রাক এসে সামনে থাকা ভ্যান ও ইজিবাইককে আঘাত করলে ভ্যানে থাকা দিব্বিজয় ভ্যান থেকে ছিটকে পরে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। ভ্যানে থাকা যাত্রী ও ইজিবাইক চালক মারাত্বক আহত হয়। আহত ২ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শিরা আরো জানান – মুলত যে ট্রাক চালক সে গাড়ি থেকে নেমে প্রয়োজনীয় কাজে বাইরে আসেন, এ সময় শরিফুল ইসলাম নামে স্থানীয় ভ্যান মেকারী ট্রাকে ওঠে চালানো শুরু করে এ দূর্ঘটনা ঘটায়। সে আসলে ড্রাইভার না জানা গেছে ।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক ট্রাকটি জব্দ করেছে, যার রেজিষ্ট্রেশন মাগুরা-ট ১১-০০২৩। তবে চালক পালিয়েছে। এবং লাশ ময়না তদন্তের জন্য মর্গে  পাঠানো হয়েছে। এখনো কোনো মামলা হয়নি, মামলার প্রস্তুতি চলছে।
কেউ আটক করা হয়নি,তবে আটকের চেষ্টা চলছে।