চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় হতাহত ২ জন

চুয়াডাঙ্গা-ঝিনাইদহ রোডে শুক্রবার ১১:৩০ মিনিট এর সময় নুরনগর জাফরপুর মোড়ে আলমসাধুর সামনের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে আলমসাধু ড্রাইভার ঘটনাস্থলে নিহত হয় ও একজন আহত হয়।

 

আলমসাধু চালক নাজমুল ইসলাম আলমসাধুর সামনের চাকা খুলে যাওয়াই নিয়ন্ত্রণ হারিয়ে চালক গাড়ির সামনে পড়ে মাথা ও বুকে প্রচণ্ড আঘাত পাওয়ায় নাক দিয়ে প্রচুর রক্ত ক্ষরণ হয়। নাজমুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। আলমসাধু গাড়ির উপরে থাকা রিপন মিয়া গুরুতর আহত হয়।

 

স্থানীয়রা তাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। কর্মরত চিকিৎসক নাজমুল ইসলাম কে মৃত ঘোষণা করেন এবং আহত রিপন মিয়া কে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেন।

 

আহত রিপনের সঙ্গে কথা বলে জানা যায়। সকাল ছয়টার সময় আলমসাধু ভর্তি করে ভুট্টা নিয়ে যাওয়া হয় ডিঙ্গেদহ বাজারে। সেখান থেকে ভুট্টা বিক্রয় শেষে বাড়ি ফেরার সময় চুয়াডাঙ্গা নুরনগর জাফরপুর মোড়ে হঠাৎ গাড়ির সামনের চাকা খুলে যায় এবং দুর্ঘটনা ঘটে। নিহত নাজমুল ইসলাম (৩৫) আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের উত্তরপাড়ার রফিকুল ইসলামের (৭০) ছেলে।

 

জরুরী বিভাগের চিকিতসক ডাঃ খালিদ হাসান জানান, আহত রিপন জোয়ার্দ্দার একই গ্রামের বাসিন্দা আহত রিপনের একটি হাত ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্ন জায়গায় বড় বড় ক্ষত হয়। আপাতত তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন জানান, এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।