বাগেরহাটের রামপালে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন, আটক ১

বাগেরহাটের রামপালে তুচ্ছ ঘটনা নিয়ে এক চাচাতো ভাইয়ের হাতে আরেক চাচাতো ভাই খুন হয়েছেন। এ ঘটনায় খুনী চাচাতো ভাইকে আটক করেছে পুলিশ। বুধবার (২০ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে।

 

নিহত মল্লিক দিদারুল আলম রামপালের বাইনতলা ইউনিয়নের কুমলাই গ্রামের ইউনুস মল্লিকের ছেলে।

 

এ ব্যাপারে বাগেরহাট জেলার পুলিশ পরিদর্শক (মিডিয়া সেল) এস এম আশরাফুল আলম জানান, বাগেরহাটের রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়নের গাববুনিয়ার কুমলাই গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাত পৌনে ১০টার দিকে আ. সাত্তার ও তার ছেলে আবু বক্করের সঙ্গে কথা কাটাকাটি হয় সাত্তারের আরেক চাচাতো ভাই মল্লিক দিদারুল আলমের (৫০)। এ সময় দিদারুলের নিজ বাড়ী উঠানে তার চাচাতো ভাই সাত্তার ও ভাতিজা বক্কর ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করেন। দিদারুলের ডাক-চিৎকারে পরিবারের লোকজন, প্রতিবেশী ও আত্মীয় স্বজনরা ছুটে আসেন এবং তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক দিদারুলকে মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও জানান, খবর পেয়ে মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আসিফ ইকবাল এবং রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুউদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে রাতেই অভিযুক্ত আ. সাত্তারকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 

এ বিষয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুউদ্দীন বলেন, অপর আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহতসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। তবে এ ঘটনার পর বর্তমানে ওই এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।