রেলের টিকিট কালোবাজারির দায়ে সহজের সিস্টেম ইঞ্জিনিয়ার আটক

রেলের টিকিট বিক্রিতে কালোবাজারির অভিযোগে সহজের (সহজ-সিনেসিস-ভিনসেন জেভি) সিস্টেম ইঞ্জিনিয়ারকে আটক করেছে র‍্যাব। এ ঘটনায় তাকে চাকরিচ্যুত করেছে সহজ কর্তৃপক্ষ। সহজ বাংলাদেশ রেলওয়ের টিকিট বিক্রয়কারী প্রতিষ্ঠান।

 

এক বার্তায় বুধবার রাতে আটক ও চাকরিচ্যুতির বিষয়টি নিশ্চিত করেছেন সহজের জনসংযোগ কর্মকর্তা ফরহাদ আহমেদ। তবে আটকের বিষয়ে র‍্যাব আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

 

ওই বার্তায় সহজ-সিনেসিস-ভিনসেন জেভির পক্ষে বলা হয়, টিকিট কালোবাজারির অভিযোগে কমলাপুর রেলস্টেশন থেকে র‍্যাব কর্তৃক আটক মো. রেজাউল করিম (রেজা) সহজ-সিনেসিস-ভিনসেন জেভির নিয়োগকৃত একজন সিস্টেম ইঞ্জিনিয়ার। এই অপ্রীতিকর ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি। অভিযুক্তকে চাকরিচ্যুত করা হয়েছে। তার বিরুদ্ধে টিকিট কালোবাজারির মতো ঘৃণ্য অপরাধ ও প্রতিষ্ঠানের মানহানির অভিযোগে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরও বলা হয়, রেজাউল করিম কয়েক বছর ধরে রেলওয়ের টিকিট বিক্রয় পরিচালনার কাজে নিয়োজিত ছিলেন। রেল ব্যবস্থাপনার কাজ সুষ্ঠু ও অভিজ্ঞ কর্মী দ্বারা পরিচালনার লক্ষ্যে গত ২১ মার্চ তাকে নিয়োগ দেওয়া হয়েছিল। ভবিষ্যতে এমন কোনো ঘটনার পুনরাবৃত্তি হলে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করবে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি।