বাগেরহাট হাসপাতালের গেটের সামনে আহত ও অচেতন অবস্থায় নার্স উদ্ধার

বাগেরহাট সদর হাসপাতাল। ছবি: সংগৃহীত

বাগেরহাট সদর হাসপাতালের প্রধান ফটকের পাশের রাস্তা থেকে হাসপাতালের এক সিনিয়র স্টাফ নার্সকে আহত অবস্থায় উদ্ধার করেছে স্থানীয়রা।

 

বুধবার বিকেল পৌনে চারটার দিকে সিনিয়র স্টাফ নার্স সারামন তহুরাকে (২২) মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। তাঁর অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

 

তবে কেন কীভাবে তিনি আহত হয়েছেন এ বিষয়ে এখনো সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি।

 

আহত নার্স সারামন তহুরার বাড়ি ফকিরহাট উপজেলার কাঠালতলা গ্রামে। তিনি প্রায় দুবছর ধরে বাগেরহাট জেলা হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত রয়েছেন।

 

বাগেরহাট জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক অসীম কুমার সমাদ্দার বলেন, ‘হাসপাতাল চত্বর থেকে গুরুতর আহত ও অচেতন অবস্থায় সিনিয়র স্টাফ নার্স সারামন তহুরাকে উদ্ধার করে স্থানীয়রা। তাঁর মুখ মণ্ডল ও মাথায় গুরুতর জখম রয়েছে। তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে প্রায় তিন ঘণ্টার অস্ত্রোপচার করা হয়। বর্তমানে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। এখনো তাঁর জ্ঞান ফেরেনি।’ তিনি আরও বলেন, কীভাবে তিনি আঘাতপ্রাপ্ত হয়েছেন সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তিনি সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

 

এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ‘একজন নার্স আহত হওয়ার বিষয়টি শুনেছি। আহত হওয়ার কারণ জানার জন্য আমরা খোজ খবর নিচ্ছি।’