যশোরে বন্ধুর সাথে যুবতী যাচ্ছিলেন পার্কে, ঠাঁই হল হাসপাতালে

যশোরে বন্ধুর সাথে পার্কে ঘুরতে যাওয়ার সময় গুরুতর আহত হয়েছেন এক যুবতী। আহত যুবতী উপজেলার খাদ্য ইন্সপেক্টর পার্থ লাহড়ীর কন্যা। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে। বুধবার রাতেই তাকে  ঢাকায় রেফার করা হয়েছে। এদিকে, তার এ জখমের ঘটনা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। নানা রকম গুঞ্জন শুরু হয়েছে।

 

আহত ওই যুবতী  সংবাদকর্মীদের  জানায়, বুধবার দুপুর ১টার দিকে অন্নপূর্না তার বন্ধু নিশান সাহানী কে সাথে নিয়ে যশোর জেস গার্ডেন পার্কে ঘুরতে যাচ্ছিলেন। এমন সময় পথের মাঝামাঝি একটি নাম্বারবিহীন মোটরসাইকেলে এক যুবক এসে তাদের গতিরোধ করে। এবং বলে “তোরা পার্কের মধ্যে অবৈধ কাজের জন্য যাচ্ছিস”। এমন অপবাদ দিয়ে ওই যুবক অন্নপর্না ও তার বন্ধু নিশানের নিকট ৫ হাজার টাকা চাঁদা দাবি করে।  পরে  মোটরসাইকেল ওই যুবক অন্নপূর্ণা কে জোর করে মোটরসাইকেলে উঠিয়ে মাগুরার দিকে চলে যায়।

 

এ সময় নিশান অন্য একটি গাড়ি নিয়ে মোটরসাইকেলের পিছু নিয়। এক পর্যায় ওই যুবক অন্নপূর্ণাকে  মোটরসাইকেল থেকে ঠেলে রাস্তায় ফেলে দেয়।  এতে অন্নপূর্না মাথায় গুরুত্বর আঘাত পান। পরে স্থানীয়রা ও তার বন্ধু নিশান অন্নপূর্ণাকে আহত অবস্থায় দুপুর ২টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার করা হয়।