প্রধানমন্ত্রী ডিজটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন: এমপি টগর

চুৃয়াডাঙ্গায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা সাড়ে দশটায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি হাজী আলী আজগর টগর।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে। আর সে লক্ষে ভূমি সেবার জন্য এখন আপনারা আপনার হাতের মোবাইল থেকে সবকিছু করে নিতে পারবেন। আপনাদের আর হয়রানী হতে হবেনা।

 

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার। চুয়াডাঙ্গা কালেক্টরেটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আলা আমিন।

 

আলোচনা সভার আগে অতিথিরা চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে গত ১৯ মে থেকে চলা ভূমি সেবা সপ্তাহের কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গার চার উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি), নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভূমি সংশ্লিষ্ট্য কর্মকর্তা-কর্মচারীরা।