পিকে-শাকিরার ১২ বছরের সম্পর্ক ভেঙে গেল

বার্সেলোনা তারকা ফুটবলার জেরার্ড পিকে ও পপসম্রাজ্ঞী শাকিরা বিশ্বের সবচেয়ে রোমান্টিক ও শক্তিমান জুটিগুলোর একটি। তবে সবাইকে হতাশ করে এবার ভেঙেই গেল এই তারকা জুটির সম্পর্ক। পিকে-শাকিরা দুজনই বিষয়টি নিশ্চিত করেছে।

 

স্প্যানিশ গণমাধ্যমের খবর, পিকে-শাকিরা দুজনেই জানিয়েছে তাদের ১২ বছরের সম্পর্ক অবসান ঘটেছে। কলম্বিয়ান গায়িকা ও বার্সা ডিফেন্ডারের দুটি সন্তান আছে। কিন্তু সাম্প্রতিক সময়ের ঘটনায় তারা দুজন মিলে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

 

সংবাদমাধ্যমে তাদের অবস্থান পরিষ্কার করে তারা জানিয়েছেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমরা আলাদা হয়ে যাচ্ছি। তবে আমাদের সন্তান আমাদের কাছে প্রধান অগ্রাধিকার। তাদের মঙ্গলের জন্য আমরা গোপনীয়তা বজায় রাখছি।’

 

তারকা জুটির সম্পর্ক ভেঙে যাওয়ার দায়টা অবশ্য পিকেরই। শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন তিনি। অন্য নারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় শাকিরার কাছে হাতেনাতে ধরা পড়ছেন ২০১০ বিশ্বকাপজয়ী তারকা। এ ঘটনায় দুই সন্তান নিয়ে ইবিজা দ্বীপে চলে গেছেন শাকিরা। এক সপ্তাহ হলো আলাদা থাকছেন তাঁরা।

 

২০১০ বিশ্বকাপের সময় প্রথম সাক্ষাৎ হয় পিকে এবং শাকিরার। সেই সময় থেকেই তাঁদের প্রেমের শুরু। তবে বিয়ে করেননি তাঁরা। দীর্ঘ ১২ বছরের সম্পর্ক শেষপর্যন্ত ভেঙেই গেল।