দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় বিস্কুট ফ্যাক্টরির কর্মচারী নিহত

দামুড়হুদার জয়রামপুরে সড়ক দুর্ঘটনায় বিস্কুট ফ্যাক্টারির কর্মচারী শামীম হোসেন(২৪) নিহত হয়েছে। নিহত শামীম হোসেন দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামের শাহাবুল হোসেনের ছেলে।

 

আজ (৯জুন) বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এই দূর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই নিহতের মরদের ও ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল, ওষুধ কোম্পানি কাভার্ড ভ্যান ও উদ্ধার করে চালক কে আটক করে পুলিশ।

 

 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, দুপুরে দামুড়হুদার চিৎলা মায়ের দোয়া বিস্কুট ফ্যাক্টরি থেকে মোটরসাইকেলযোগে বাড়ি লোকনাথপুরে যাচ্ছিল শামীম। এসময় জয়রামপুর শেখপাড়ায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর আছড়ে পড়ে সে। একই সময় বিপরীত দিক থেকে আসা বায়ো ফার্মা ওষুধ কোম্পানির একটি ক্যাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়।

 

 

 

এতে গুরুতর আহত হয় সে। স্থানীয়দের সহযোগীতায় তাকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মে নেয় পুলিশ। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

ওসি আরও জানান, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ আপাতত থানায় রাখা হয়েছে। ওই ঘটনায় ওষুধ কোম্পানির ক্যাভার্ডভ্যানের চালক হামিদুর রহমানকে আটক করা হয়েছে।

 

তার বাড়ি রাজবাড়ি জেলার পাংসা উপজেলার বলরামপুর গ্রামে। জব্দ করা হয়েছে ক্যাভার্ডভ্যানটি। বর্তমান নিহতের মরদেহ থানাতে রাখা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মের জরুরী বিভাগের চিকিৎসক আফরিন আক্তার জানান, হাসপাতালে নেয়ার আগেই মারা গেছে শামীম। মাথায় প্রচণ্ড আঘাত হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।