কালিয়াকৈরে স্বামীর হাতে স্ত্রী খুন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় পল্লিবিদুৎ এলাকায় স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

 

গতকাল বৃহস্পতিবার (৯ জুন) রাতে উপজেলার পল্লিবিদুৎ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ হলেন, ভোলা জেলার রামদাসপুর এলাকায় মহাবুবুর আলমের মেয়ে আখি আক্তার (২৩) এবং আটককৃত স্বামী হলেন একই উপজেলার রামদাসপুর এলাকায় আমির হোসেনের ছেলে আকবর হোসেন (২৬)। তারা উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকার আনোয়ার হোসেনের বাসার ভাড়াটিয়া। স্বামী সবজি বিক্রেতা। স্ত্রী স্থানীয় একটি কারখানার গার্মেন্টস শ্রমিক।

 

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, গত কয়েক বছর আগেই পারিবারিকভাবে দুজনের বিয়ে হয়। বিয়ে হওয়ার পর থেকে তাদের মধ্যে যৌতুক নিয়ে দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির এক পর্যায়ে গতরাতে স্বামী শিলপাটা দিয়ে স্ত্রী আখি আক্তারকে মাথায় আঘাত করলে মাটিতে লুটে পড়ে। তার ডাকচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসে। এ সময় আকবর হোসেন ঘরের দরজা বন্ধ করে রাখে।

 

এলাকাবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে স্বামীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ। শুক্রবার (১০ জুন) সকালে হত্যা মামলা দিয়ে গাজীপুর জেলা হাজতে প্রেরণ করা হয়।

 

কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানিয়েছেন, মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ শুক্রবার সকালে গাজীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।