দামুড়হুদা মডেল থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে চিহ্নিত মাদকসম্রাট খ্যাত হাপু আটক

দামুড়হুদা মডেল থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে চিহ্নিত মাদকসম্রাট হাফিজুর রহমান হাপু কে আটক করেছে। এসময় পুলিশ তার কাছ থেকে উদ্ধার করেছে ৩০বোতল ভারতীয় ফেনসিডিল ও ৫’শ মিলি লিটার চোলাই মদ।

 

পুলিশ জানিয়েছে, গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে থানার সহকারী উপপরিদর্শক (এসআই) মারজান আল মোনায়েম সংগীয় ফোর্স নিয়ে দামুড়হুদা থানাধীন নতুন বাস্তুপুর গ্রামস্থ নতুন বাস্তুপুর টু পুরাতান বাস্তুপুর গামী মোঃ সাইফুল ইসলামের ভুট্টা ক্ষেতের সামনে ইটের সলিং রাস্তার উপর থেকে মাদকব্যবসায়ী হাফিজুর রহমান হাপু(৪৫) কে আটক করে।

 

এসময় তার কাছ থেকে ৩০বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ও ৫’শ মিলি লিটার চোলাই মদ উদ্ধার করে। আটককৃত আসামীর বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রত্রুিয়াধীন বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

চিহ্নিত মাদকসম্রাট হাফিজুর রহমান হাপুর আটকের খবরে দামুড়হুদা উপজেলার বাস্তপুর এলাকার মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। তাকে আটক করায় এলাকাবাসী দামুড়হুদা মডেল থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছেন সেই সাথে তার আরও সহযোগি আছে কিনা তদন্তপূর্বক তাদের কেউ আটকের দাবী করেছে।

 

সে ইতোপূর্বেও একাধিকবার থানা পুলিশের হাতে মাদকদ্রব্য ও অস্ত্র সহ আটক হয়েছিল। তার নামে একাধিক মামলাও রয়েছে।