পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজন

পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে চুয়াডাঙ্গায় দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা অনুষ্ঠিত হয়েছে । শনিবার সকাল ৯টায় জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের আয়োজনে ভিন্ন শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা দুটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহরের টাউন ফুটবল মাঠে গিয়ে শেষ হয়।

 

টাউন ফুটবল মাঠে পদ্মা সেতুর আদলে তৈরি মঞ্চে আলোচনা সভার আয়োজন করা হয়। এ মঞ্চ ও প্যান্ডেল থেকে সরাসরি প্রজেক্টরের মাধ্যমে প্রধানমন্ত্রী কতৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখানো হয়। পরে, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম, সিভিল সার্জন ডা. সাজ্জাৎ হাসান, পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজাদুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরাফাত রহমান, অতিরিক্তক জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হানান।

 

আলোচনা সভার পর স্থানীয় শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়। অনুষ্ঠানে পদ্মা সেতু েও দেশের উন্নয়ন চিত্র তুলে ধরে বিভিন্ন সঙ্গিত পরিবেশন করেন জেলা শিল্পকলা একাডেমি ও স্থানীয় সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা। সন্ধ্যা সাড়ে সাতটায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এক বর্ণিলআতশবাজির আয়োজন করা হয়।