বন্যা কবলিত মানুষের সহয়তায় দামুড়হুদায় পথ সভা লিফলেট বিতরণ

“দেশ ভাসছে বন্যায়, নিরব থাকা অন্যায় স্লোগানে” বন্যা কবলিত মানুষের সহয়তায় দামুড়হুদায় পথ সভা ও লিফলেট বিতরণ করা হয়েছে। গতকাল রোববার বিকেলে দামুড়হুদা উপজেলা শহরের বাসস্ট্যান্ড এলাকায় দামুড়হুদা উপজেলাবাসী আয়োজনে ওই পথ সভা ও লিফলেট বিতরণ করা হয় ।

 

পথ সভায় দামুড়হুদা বাসস্ট্যান্ড বাজার কমিটির সভাপতি মাকসুদুর রহমান রতনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক পশু চিকিৎসক জাহাঙ্গীর আলম।

 

এসময় বিশেষ অতিথি ছিলেন প্রবীণ রাজনীতিবিদ জান মোহাম্মদ, দামুড়হুদা বাসস্ট্যান্ড বাজার কমিটির সহসভাপতি মুনতাজ আলী, সাধারণ সম্পাদক সাদেক আলী বিশ্বাস পাখী। এসময় আরও উপস্থিত ছিলেন আঃহাই জনি, ইয়ানবী, আতিয়ার রহমান মিলন, হাফিজ শিকদার ও হাফিজুর রহমান প্রমুখ। পথ সভা শেষে অতিথিবৃন্দ বন্যা কবলিত এলাকার মানুষের সহায়তায় সাহায্যর আবেদন সম্বলিত মোবাইল নং বিকাশ (০১৭১৯০৩৩৬৫৮) উল্লেখ করে লিফলেট বিতরণ করেন।

 

সেই সাথে দলমত নির্বিশেষে বন্যাতদের সহায়তায় সর্বস্তরের জনগণকে এগিয়ে আসার আহ্বান জানান। পথ সভার প্রধান অতিথি পশু চিকিৎসক জাহাঙ্গীর আলম তার বক্তব্যের পর বন্যা কবলিত মানুষের সহয়তায় নগদ ১০হাজার টাকা ফান্ডে জমা দেন। এবং পরবর্তীতে আরও আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।

 

আজ সোমবার থেকে বন্যা কবলিত মানুষের সহয়তায় দামুড়হুদা উপজেলাবাসীর উদ্যােগে গঠনকৃত এই ফান্ডে রশিদের মাধ্যমে আর্থিক সহায়তা প্রদানের আহ্বান জানানো হয়।