প্রেমিকার সঙ্গে কথা বলতে ব্যর্থ হয়ে নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা

কুষ্টিয়ার কুমারখালীতে প্রেমিকার সঙ্গে কথা বলতে ব্যর্থ হয়ে শিক্ষকদের সামনেই নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন প্রেমিক চঞ্চল হোসেন। তিনি বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

 

বৃহস্পতিবার সকালে ঐ উপজেলার দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে এ ঘটনা ঘটে।

 

প্রধান শিক্ষক মো. মোখলেছুর রহমান জানান, তিনি আসার আগেই বহিরাগত ঐ যুবক বিদ্যালয়ে ঢুকে অষ্টম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে কথা বলার চেষ্টা করে। ঐ ছাত্রী বিষয়টি সহকারী শিক্ষক বশির উদ্দিনকে জানালে তিনি ঐ যুবককে প্রধান শিক্ষকের অফিস কক্ষে নিয়ে অভিভাবকদের খবর দেওয়ার সিদ্ধান্ত নেন। কিছু সময়ের মধ্যে প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির সামনে সে কোমর থেকে ছুরি বের করে পর পর দুইবার নিজের পেটে আঘাত করে।

 

ঐ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা আতঙ্কিত হয়ে পড়েন এবং তাৎক্ষণিক আহত যুবককে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। পরে চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠান। বর্তমানে ঐ যুবক কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

 

কুমারখালী থানার পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম জানান, ঐ যুবক নাকি বারবার নিজের ভালোবাসার কথা জানিয়ে এক স্কুলছাত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিল। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।