কেশবপুরে প্রেমঘটিত পূর্ব শত্রুতার জেরে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা

যশোরের কেশবপুরে  প্রেমঘটিত পূর্ব শত্রুতার জের ধরে চঞ্চল দাস (১৮) নামে এক তরুণকে গলা ও পেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

 

শুক্রবার (১জুলাই) মধ্যে রাতে খুলনা  ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত চঞ্চল দাস কেশবপুর উপজেলার মজিদপুর গ্রামে ঋষিপাড়ার কার্তিক দাসের ছেলে।হত্যার ঘটনা নিশ্চিত করেছেন কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন।

 

পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে কেশবপুর উপজেলার মজিদপুর গ্রামে ঋষিপাড়া মাঠের মধ্যে আনন্দ দাসের ছেলে সুদেব দাস (২০) এর সাথে কার্তিক দাসের ছেলে চঞ্চল দাস(১৮) এর মধ্যে প্রেমঘটিত বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে সুদেব দাস চাকু বের করে চঞ্চল দাস’র গলায় এবং পেটে স্টেপ করে গুরুতর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

 

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা  ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।  শুক্রবার মধ্যে রাতে খুলনায় যাওয়ার পথে পথিমধ্যে চুকনগর নামক স্থানে পৌঁছালে চঞ্চল দাস মৃত্যুবরণ করেন।

 

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, ঘটনাস্থল ওই রাতে পুলিশ পরিদর্শন করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য তদন্ত চলছে।