দামুড়হুদা সীমান্ত থেকে প্রায় সাড়ে ১১লক্ষ টাকার রুপার গহনা উদ্ধার

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী দর্শনা থানার ফুলবাড়ী গ্রামের মাঠ থেকে ৮কেজি ৮০০ কেজি (৭৫৪ ভরি) ওজনের উন্নত মানের রুপার গহনা উদ্ধার করেছে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন। শুক্রবার বিকাল ৫টার দিকে সীমাত্তের ১০০গজ বাংলাদেশের অভ্যন্তরের ফুলবাড়ী গ্রামের মাঠের একটি পাট ক্ষেত থেকে পরিত্যাক্ত অবস্থায় এই গহনা উদ্ধার করা হয়।

 

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক শাহ মোঃ ইশতিয়াক, পিএসসি আজ সন্ধায় এক প্রেস বিজ্ঞতিতে জানান,গোপন সংবাদের ভিতিত্বে তিনি জানতে পারেন ফুলবাড়ী মাঠের মধ্যে দিয়ে রুপার একটি বড় চালান পাচার করা হচ্ছে।

 

এমন সংবাদের ভিত্তিত্বে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনা থানার ফুলবাড়ী সীমান্তের মেইন পিলার ৮৫ হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশে অভ্যন্তরে ফুলবাড়ী মাঠের একটি পাট ক্ষেতে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৮কেজি ৮০০ গ্রাম (৭৫৪ ভরি) ওজনের ভারতীয় তৈরী রুপার গহনা উদ্ধার করে।

 

উদ্ধারকৃত গহনার আনুমানিক মূল্য এগার লক্ষ একত্রিশ হাজার টাকা।এব্যপারে নায়েব সুবেদার মোস্তাফিজুর রহমান বাদী হয়ে দর্শনা থানায় মামলা দায়ের করেছে।উদ্ধারকৃত গহনা চুয়াডাঙ্গা ট্রেজারী অফিসে জমা দেওয়া হয়েছে।