যশোরে অপহৃত ব্যবসায়ী উদ্ধার

যশোরে বকচার এলাকায় জব্বারের দোকানের পিছনে শিপলুর টরচার সেল থেকে অপহৃত ব্যবসায়ী সাইফুল ইসলাম (৩৫)কে উদ্ধার করে পুলিশ। অপহরণের সাথে জড়িত থাকার দায়ে পুলিশ তিন অপহরণকারী কেউ আটক করতে সক্ষম হয়েছে।

 

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে যশোর সদর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের সদস্যরা যৌথভাবে অভিযান পরিচালনা করে যশোর বকচার এলাকার জব্বারের দোকানের পিছনে শিপলুর টরচার সেল থেকে অপহৃত ব্যবসায়ী সাইফুল ইসলাম কে উদ্ধার করেন।

 

শুক্রবার দুপুরে যশোর জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস রিলিজের মাধ্যমে সংবাদ মাধ্যমকে তথ্য নিশ্চিত করেছেন।

 

আটককৃতরা হলেন, যশোর পুরাতন কসবা কাজীপাড়া এলাকার মৃত আব্দুর রবের ছেলে শাহজাহান কবির শিপলু (৪৩), যশোর চাঁচড়া কবরস্থান এলাকার ইমদাদুল হকের স্ত্রী, কুলসুম (৩০) ও যশোর বকচার এলাকার নৃত্য সাইদুর আলমের ছেলে শফিকুল ইসলাম চিন্টু ((৩৬)। এ সময় তাদের কাছ থেকে পুলিশ ব্ল্যাংক চেক, নগদ ৩৫ হাজার টাকা ও তিনটি কাঠের লাঠি জব্দ করেছে।

 

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে যশোর হাজী মোহাম্মদ মহসীন সড়কে জব্বার এন্ড সন্স দোকানের সামনে থেকে ব্যবসায়ী সাইফুল ইসলাম অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা। এরপর তাকে জব্বারের দোকানের পিছনে গলি পথে শিপলু’র টর্চার সেলে নিয়ে কুলসুম নামে এক নারীর পাওনা টাকা আদায়ের লক্ষ্যে আটক করে শিপলুর নির্দেশে অজ্ঞাতানামা ৭ থেকে ৮ জন সন্ত্রাসী বেধম মারধর করেন। এরপর অপহৃতের বাড়ীতে খবর পাঠিয়ে ব্ল্যাংক চেক গ্রহন ও ব্ল্যাংক স্ট্যাম্পে স্বাক্ষর নেয় ।

 

এবং বিকাশে ও নগদ ৫৩ হাজার টাকা গ্রহণ করে। আরও টাকা আদায়ের জন্য তাকে পৈসাচীক নির্যাতন করতে থাকে শিপলু ও তার বাহিনী। খবর পেয়ে যশোর কোতোয়ালি থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা যৌথভাবে অভিযান চাইলে তাকে উদ্ধার করেন। অপরানের সাথে জড়িত থাকার দায় তিনজনকে আটক করতে সক্ষম হন।