চুয়াডাঙ্গায় ঈদের দিনে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

চুয়াডাঙ্গায় ঈদের দিনে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এদের মধ্যে এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

 

রোববার (১০ জুলাই) বেলা ১১টা থেকে সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনাগুলো ঘটে।

 

নিহতরা হলেন—চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের জাফরপুর গ্রামের মৃত খোকা আলীর ছেলে ফরজ আলী (৭০) ও দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের সড়াবাড়িয়া গ্রামের পূর্বপাড়ার আব্দুল গনির ছেলে এনামুল হক।

 

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় চক্রবর্তী বলেন, ঈদের দিন বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুরস্থ বিজিবি ক্যাম্পের সামনে থেকে স্থানীয়রা ফরজ আলী (৭০) নামে এক বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আধাঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দ্রুতগতির কোনো মোটরসাইকেল বা যানবহন বৃদ্ধকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। বিষয়টি তদন্তপূর্বক ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

এনামুল.ছবি ফেসবুক থেকে নেয়া।

 

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, ঈদের দিন দুপুর ১টার দিকে বন্ধুর মোটরসাইকেল নিয়ে এনামুলসহ দুজন নিয়ে ঘুরতে বের হয়। এসময় সড়াবাড়িয়া-নতুন গ্রামের মাঝামাঝি বাজারের কাছাকাছি পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চালক এনামুলকে মৃত ঘোষণা করেন।