গ্রিন চুয়াডাঙ্গা ক্লিন চুয়াডাঙ্গা

গ্রিন চুয়াডাঙ্গা ক্লিন চুয়াডাঙ্গা শ্লোগান নিয়ে চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১৯৯২ সালের এসএসসি পরীক্ষার্থীরা দিনব্যাপি আয়োজন করেন নানা অনুষ্ঠানমালার। সকাল ৯টায় বিদ্যালয়ের মাঠে শুরু হয় গেট টুগেদার পর্ব। আগত বন্ধুদের স্বাগত জানিয়ে ও মিস্টিমুখ করিয়ে শুরু হয় আনুষ্ঠানিকতা। সকাল থেকেই বিদ্যালয়পাঙ্গন বন্ধুদের মিলন মেলায় পরিণত হয়।

 

সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপন উদ্বোধন করেন চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১৯৯২ সালের এসএসসি পরীক্ষার্থী মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের ভাইস পেসিডেন্ট এম.এ.রাজ্জাক খান রাজ। পরে এক বর্ণাঢ্য রিকসা র‌্যালি শহর উপক্ষিণ করে।

 

উদ্যোক্তারা জানান, চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীরা গ্রিন ও ক্লিন চুয়াডাঙ্গার স্বপ্ন দেখছেন। এ লক্ষ্য বাস্তবায়নের জন্য স্কুলপ্রাঙ্গণে এবং শহরের বিভিন্ন স্থানে ২৫০টি বৃক্ষ রোপন করা হয়। শহরের রিকসা চালক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়। গ্রিন চুয়াডাঙ্গা ক্লিন চুয়াডাঙ্গা স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে বৃক্ষরোপন অব্যাহত থাকবে। একইসাথে শহর পরিচ্ছন্ন রাখার জন্য প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে।