যশোরে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক

যশোরে ৬টি চোরাই মোটরসাইকেল, ১০টি জাল মটরসাইকেল রেজিষ্ট্রেশন সনদ,মটরসাইকেল ক্রয়-বিক্রয়ের জাল দলিল, জাল রেজিষ্ট্রেশন সনদ তৈরীর কম্পিউটার সরঞ্জাম (সিপিইউ, মনিটর, স্ক্যানার ও প্রিন্টার,লেমিনেটর মেশিন, মটরসাইকেল খোলা-জোড়ার যন্ত্রপাতি টুলস, মটরসাইকেল কালার স্প্রে, আসামীদের ব্যবহৃত মোবাইল ফোন, চোরাই গাড়ীর ডিজিটাল নাম্বার প্লেটসহ আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

 

এ সময়ে গোয়েন্দা পুলিশের সদস্যরা চোরাই গাড়ি ক্রয় বিক্রয়ের নগদ ৯ হাজার ৮শ’ টাকাও উদ্ধার করেন।

 

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে যশোর, ঝিকরগাছা, মনিরামপুর ও মাগুরা এলাকায় অভিযান চালিয়ে অভিযানিক দলটি এসব চোরাই মোটরসাইকেল ও জাল কাগজপতিসহ তাদেরকে আটক করেন।

 

আটককৃতরা হলেন, যশোর জেলার বাঘারপাড়া উপজেলার করিমপুর গ্রামের মফিজুল মোল্লার ছেলে মোঃ রাকিবুল ইসলাম (২০), জেলার মনিরামপুর মনিরামপুর উপজেলার জামজামি গ্রামের মিজানুর রহমানের ছেলে মোঃ শোয়েব হোসেন (২০), যশোর সদর উপজেলার কিসমত নোয়াপাড়া গ্রামের বাদশা কসাইয়ের ছেলে হৃদয় হোসেন (২০), জেলার মনিরামপুর উপজেলার তারুয়াপাড়া পাড়া গ্রামের শওকত আলী মোল্লার ছেলে বোরহান হোসেন (২৩), ও জেলার ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের শাহাবুদ্দিন মন্ডলের ছেলে মোঃ আনছার আলী (৩৫)।

 

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, গতকাল মনিহার এলাকা থেকে একটি চোরাই ইজিবাইক উদ্ধারের সূত্র ধরে জানতে পারি চক্রের সাথে আটককৃতরা প্রত্যক্ষভাবে জড়িত। এরপর যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের চৌকস অফিসার এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে এসআই আব্দুল্লাহ আল মামুন, এএসআই আজাহারুল, গৌরাঙ্গ, আমিরুল ও ফোর্সের সমন্বয়ে শুক্রবার দিবাগত রাতে জেলার ঝিকরগাছায়, মনিরামপুর ও মাগুরায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময়ে তাদের কাছ থেকে আরো পাঁচটি চোরাই ইজিবাই, ১০টি জাল মটরসাইকেল রেজিষ্ট্রেশন সনদ,মটরসাইকেল ক্রয়-বিক্রয়ের জাল দলিল, জাল রেজিষ্ট্রেশন সনদ তৈরীর কম্পিউটার সরঞ্জাম ( সিপিইউ, মনিটর, স্ক্যানার ও প্রিন্টার,লেমিনেটর মেশিন, মটরসাইকেল খোলা-জোড়ার যন্ত্রপাতি টুলস, মটরসাইকেল কালার স্প্রে, আসামীদের ব্যবহৃত মোবাইল ফোন, চোরাই গাড়ীর ডিজিটাল নাম্বার প্লেট ও চোরাই গাড়ি ক্রয় বিক্রয়ের নগদ ৯ হাজার ৮শ’ টাকা ও উদ্ধার করা হয়।

 

দুপুরে তাদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে তাদের কে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।