সাংবাদিক লাঞ্চিত করার প্রতিবাদে দামুড়হুদা প্রেসক্লাবে জরুরি সভাঃ কর্মসূচি ঘোষণা

দামুড়হুদা উপজেলা কৃষি কর্মকর্তা মো মনিরুজ্জামান কতৃক দৈনিক সকালের সময় পত্রিকার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি শামীম রেজা কে কৃষি অফিসে অবরুদ্ধ করে লাঞ্চিত করার অভিযোগে দামুড়হুদা প্রেসক্লাবে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

 

জরুরি সভায় পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে দামুড়হুদা প্রেসক্লাবে জরুরি সভা অনুষ্ঠিত হয়। দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবীর সভাপতিত্বে জরুরি সভায় বক্তব্য রাখেন দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুজ্জামান ধীরু, সাবেক সভাপতি ইকরামুল হক পিপুল, দামুড়হুদা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল, সাবেক সাধারণ সম্পাদক শামসুজ্জোহা পলাশ, দর্শনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম উসমান, কার্পাসডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, সাংবাদিক হাসমত আলী, মেহেদী হাসান মিলন, জাহাঙ্গীর আলম।

 

এসময় উপস্থিত ছিলেন দর্শনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক চঞ্চল মাহমুদ, সাংবাদিক রাজিব হাসান, তানজির ফয়সাল, মিরাজুল ইসলাম মিরাজ, হাতেম আলী, সন্জু প্রমুখ।

 

জরুরি সভায় পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচিগুলো হলো আগামী রবিবার সাংবাদিক শামীম রেজা কে অবরুদ্ধ করে লাঞ্চিত করার ঘটনায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও চুয়াডাঙ্গা জেলা কৃষি উপপরিচালক বরাবর লিখিত অভিযোগ সহ দামুড়হুদা উপজেলা কৃষি বিভাগের প্রকল্পগুলো তদন্তের দাবী সহ স্মারকলিপি পেশ করা হবে৷

 

এছাড়াও আগামী মঙ্গলবার বেলা ১১টার সময় দামুড়হুদায় বিক্ষোভ সমাবেশ ও দামুড়হুদা উপজেলা কৃষি অফিস ঘেরাও করা হবে বলে কর্মসূচি ঘোষণা দেওয়া হয়।