দামুড়হুদা সীমান্তে ১২ কেজি ভারতীয় রুপার গহনা, মোটর সাইকেল সহ ১জন আটক

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলা সীমান্তে বিজিবি হাতে ভারতীয় ১২কেজি রুপার গহনা ০২ টি মোবাইল ফোন এবং ০১ টি মোটর সাইকেল সহ ১জন চোরাচালানী আটক করা হয়েছে।  আজ রবিবার ২২ আগষ্ট দামুড়হুদা উপজেলার দর্শনা থানার অন্তর্গত ছয় ঘরিয়া নামক স্থান হতে একটি মটরসাইকেল রুপার গহনা,০২ টি মোবাইল ফোন সহ ১ জন কে আটক করা হয়।

আটককৃতরা হলো দামুড়হুদা উপজেলা সীমান্তের দর্শনা থানার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের মৃত আক্তারুল ইসলাম ছেলে মোঃ নাজমুল (১৯)। এদের বিরুদ্ধে দর্শনা থানায় একটি মামলা দায়ের করে সোর্পদ করেছে চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) ।

বিজিবি জানায়, অদ্য ২২ আগস্ট ২০২১ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) এর অধিনস্থ বড়বলদিয়া বিওপির টহল দল কর্তৃক অভিযান পরিচালনা করে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অন্তর্গত মদনা ইউনিয়ন এর ছয় ঘড়িয়া নামক স্থান হতে ০২ জন পলাতক আসামী এবং ০১ জন ধৃত আসামী (মোঃ নাজমুল (১৯), পিতা- মৃত আক্তারুল ইসলাম, গ্রাম- নাস্তিপুর, পোষ্ট ও থানা- দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা) সহ ১২ কেজি (১০২৮.৮০ ভরি) ভারতীয় রুপার গহনা, ০১ টি মোটর সাইকেল, ০২ টি মোবাইল ফোন এবং ০২ টি সীম কার্ড আটক করতে সক্ষম হয়, যার আনুমানিক মূল্য- ১৬,৫৬,২০৯/- (ষোল লক্ষ ছাপান্ন হাজার দুইশত নয়) টাকা মাত্র। অভিযানে নেতৃত্বে দেন বড়বলদিয়া বিওপি কমান্ডার নায়েব সুবেদার মোঃ মোস্তাফিজুর রহমান। এছাড়াও নায়েক মোঃ জুলহাস উদ্দিন, সিপাহী মোঃ বেলাল এবং সিপাহী রুবেল হোসেন উক্ত অভিযানে অংশগ্রহণ করেন। আসামীসহ আটককৃত চোরাচালানী মালামাল দর্শনা থানায় হস্তান্তর করতঃ আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।