আজ রবিবারের রাশিফল

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বুধ। ২৯ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ২, ১১, ২০, ২৯। আপনার শুভ বর্ণ : সাদা ও সবুজ। শুভ গ্রহ ও বার : চন্দ্র ও বুধ। শুভ রাত : পান্না ও মুক্তা। আজকের দিনের শুভ বর্ণ : আজ আপনার জন্য সাদা ও সবুজ বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে।

মেষ রাশি (২১মার্চ – ২০এপ্রিল) : আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। নতুন নতুন কাজের ক্ষেত্রে সাফল্য লাভের আশা। নিজের মেজাজ নিয়ন্ত্রণ করতে হবে। দুপুর থেকে আয় রোজগারের প্রচেষ্টায় অগ্রগতি। বকেয়া টাকা পয়সা আদায় করতে পারবেন। বিদেশ থেকে কিছু অর্থ লাভের আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকার দিনের শুরুতে অর্থ ব্যয় যোগ প্রবল। হটাৎ করেই দূরের যাত্রা করতে হবে। বিদেশ থেকে আসবে কোনো অপ্রত্যাশিত সংবাদ। দুপুর থেকে আপনার কাজের ক্ষেত্রে আসবে অগ্রগতি। নিজের হারানো সম্মান ও মর্যাদা ফিরে পাওয়ার আশা। মানসিক ভাবে শক্ত হতে হবে। রাগ ও জেদ আপনাকে সকল কাজে পিছিয়ে দেবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) : মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের সুযোগ পাবেন। চাকুরেদের বকেয়া বেতন প্রাপ্তির চেষ্টায় অগ্রগতি। দুপুর থেকে ব্যয় বৃদ্ধি পাবে। হটাৎ করেই জরুরী কাজে দূরে কোথাও যেতে হতে পারে। ট্রাভেল এজেন্সী ব্যবসায় লাভের যোগ বাড়বে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) : কর্কট রাশির জাতক জাতিকার দিনটি কর্মে ক্ষেত্রে সাফল্যের। নতুন কর্মক্ষেত্রে যোগদানের সুযোগ আসবে। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। দুপুরের পর আদায় হবে ব্যবসায়ীক বকেয়া। বিদেশ থেকে পেতে পারেন বাড়তি কিছু অর্থ। সাংসারিক জীবনে বন্ধুর সাহায্য পাবেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট) : সিংহর জাতক জাতিকাদের বৈদেশিক কাজে অগ্রগতির। সকাল সকালই ভাগ্য উন্নতির সুযোগ আসবে। দুপুরের পর থেকে কর্মস্থলে সাফল্য লাভের আশা। প্রবাসীদের কর্ম পরিবর্তনের যোগ প্রবল। পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রায় হবে অগ্রগতি।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক জাতিকার সকালের দিকে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরুপ লাভ হবে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। প্রশাসনিক কাজে অর্থ ব্যয়ের যোগ প্রবল। দুপুরর দিকে বৈদেশিক বাণিজ্যে আশানুরুপ সুফল পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হতে চলেছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) : তুলা রাশির জাতক জাতিকার সাংসারিক জীবনে অগ্রগতি হবে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। অংশিদারী কাজে সকালের দিকে আশানুরুপ লাভের আশা। দুপুরের দিকে শেয়ার বাণিজ্যে ভালো আয় রোজগার হতে চলেছে। ব্যাংক থেকে কিছু টাকা তোলার প্রয়োজন হয়ে পড়বে। রাস্তাঘাটে হতে হবে সাবধান।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে সকালের দিকে সহকর্মীদের সাহায্য লাভ। ব্যবসা ক্ষেত্রে কর্মচারীদের দ্বারা উপকৃত হবেন। দুপুরের দিকে বৈদেশিক পণ্যর ব্যবসায় আশানুরুপ আয় রোজগারের যোগ। প্রবাসী জীবন সাথীর কর্মে উন্নতির যোগ। সাংসারিক ক্ষেত্রে অগ্রগতি হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ও রোমান্টিক সম্পর্কের জন্য শুভ। সন্তানের পড়াশোনা ও পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকতে হবে। সৃজনশীল কাজের ক্ষেত্রে আশানুরুপ আয় রোজগারের যোগ। দুপুরের দিকে কর্মস্থলে অপ্রত্যাশিত কোনো সুযোগ পাবেন। আপনার হারানো সম্মান ফিরে পাওয়ার আশা। অণৈতিক কাজের থেকে দূরে থাকতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০জানুয়ারি) : মকর রাশির জাতক জাতিকার গৃহস্থালী কাজের জন্য সকালের দিক শুভ। প্রত্যাশা পূরণ হতে পারে। স্থাবর সম্পত্তি বিক্রয়ের আলোচনায় হবে অগ্রগতি। দুপুর থেকে শিল্পী ও কলাকুশলীদের বিদেশ যাত্রায় সাফল্য লাভ। আর্থিক ক্ষেত্রে বড় কোনো ঝুঁকি নিয়ে সফল হবেন। সন্তানকে উচ্চ শিক্ষার্থে বিদেশে পাঠাতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির রাশির জাতক জাতিকার আয় রোজগারের ক্ষেত্রে ভালো কোনো সংবাদ লাভের আশা। বিদেশ থেকে নতুন কোনো অর্ডার আসতে পারে। দুপুর থেকে পারিবারিক ক্ষেত্রে অস্থিরতা কমে আসবে। প্রবাসী আত্মীয়র কোনো কাজে ব্যস্ত থাকতে পারেন। বৈদেশিক কাজে সফল হওয়ার আশা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) : মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আর্থিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। ধার দেওয়া টাকা আদায়ের সুযোগ আসবে। দুপুর থেকে বৈদেশিক কাজে সাফল্য লাভ। সকল প্রকার বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। ই-কমার্সের ব্যবসায়ীদের জন্য দিনটি সফলতার। বিদেশী প্রতিষ্ঠানের সাথে চুক্তি করার যোগ প্রবল।