আজ সোমবারের রাশিফল

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও বৃহস্পতি। ৩০ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর বৃহস্পতির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৩, ১২, ২১, ৩০। আপনার শুভ বর্ণ : সবুজ ও হলুদ। শুভ গ্রহ ও বার : বুধ ও বৃহস্পতি। শুভ রাত : পান্না ও পোখরাজ। আজকের দিনের শুভ বর্ণ : আজ আপনার জন্য সবুজ ও হলুদ রং সৌভাগ্য বয়ে আনতে পারে।

মেষ রাশি (২১মার্চ – ২০এপ্রিল) : আজ মেষ রাশির জাতক জাতিকার বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে রহস্যজনক জটিলতা। বিদেশ থেকে অর্থ লাভের চেষ্টা সফল হবে। সঞ্চয়ের চেষ্টায় সফল হবেন। বকেয়া বিল আদায় করা হবে কঠিন। খাদ্য ও পানিয় ক্রয় করতে অর্থ ব্যয় হবে। সঠিক ভাবে সিদ্ধান্ত নিলে আজ খুচরাপ ও পাইকারী ব্যবসায় সাফল্য লাভের আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকার দিনটি হারানো সম্মান ও মর্যাদা ফিরে পাওয়ার। ব্যক্তিগত সংঘাত কমিয়ে আনতে চেষ্টা করুন। নিজের রাগ ও জেদের উপর নিয়ন্ত্রণ রাখতে পারলে কর্ম ক্ষেত্রে আজ অগ্রগতি হবে। মানসিক অতৃপ্ততা আপনার জীবনের প্রধাণ অন্তরায়। অল্পতেই তুষ্ট থাকার চেষ্টা করুন। সাংসারিক বিষয় নিয়ে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) : মিথুন রাশির জাতক জাতিকার বৈদেশিক কাজে আজ অগ্রগতির আশা। ট্রান্সপোর্ট ট্রাভেল এজেন্ট ও ম্যান পাওয়ারের ব্যবসায়ীরা ভালো কোন সংবাদ পাবেন। এতে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। কাজের প্রয়োজনে দূরের যাত্রা যোগ প্রবল। পারিবারিক প্রয়োজনে আজ ব্যয় বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থার উন্নতি আশা করা বৃথা।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) : কর্কট রাশির জাতক জাতিকার অপ্রত্যাশিত উৎস থেকে আয় রোজাগারের সুযোগ। প্রবাসী বড় ভাই বোনের কাছ থেকে অর্থ লাভের সুযোগ আসবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের সুযোগ পাবেন। বন্ধুর সাহায্যে বিদেশ ভ্রমনের যোগ প্রবল। ঠিকাদারী বা নির্মাণ কাজের সাথে জড়িতদের বড় কাজের সুযোগ আসবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট) : সিংহর জাতক জাতিকাদের দিনটি কর্মজীবনে সতর্কতার। পদস্ত কর্মকর্তার সাথে কোনো প্রকার দ্বন্দ্বে জড়ানো হবে বোকামী। অফিশ থেকে কোনো জ্ঞাণার্জনে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। রাজণৈতিক ক্ষেত্রে আপনাকে আরো কৌশুলী হতে হবে। পিতার সাথে সকল জটিলতা মিটিয়ে নেওয়ার চেষ্টা করতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক জাতিকার বৈদেশিক কাজে আজ সফল হওয়ার দিন। আয় রোজগারের ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ আসবে। আমদানী রপ্তাণী বাণিজ্যের সাথে জড়িতদের দিনটি প্রবল ব্যস্ততার। বিশ^ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিদেশে ক্রেডিট ট্রান্সফারের সুযোগ পাবেন। বিধর্মী বা বিদেশী কারো সাহায্যে ভাগ্য উন্নতি হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) : তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক কাজে রহস্যজনক অগ্রগতি। আয় রোজগারের ক্ষেত্রে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক থাকতে হবে। শেয়ার ও ফরেক্স ট্রেডারদের বৈদেশিক আয়ের যোগ প্রবল। পাওনাদারের টাকা পরিশোধের চেষ্টায় হবেন সফল। প্রশাসনিক জটিলতা থেকে রক্ষা পাওয়ার আশা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর ) : বৃশ্চিক রাশির জাতক জাতিকার ব্যবসায়ীক অংশিদারের সাথে চলতে থাকা জটিলতার অবশান আশা করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। প্রবাসী জীবন সাথীর তরফ থেকে পেতে পারেন ভালো কোনো সংবাদ। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে অগ্রগতির আশা। হটাৎ করেই বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাথে মনমালিণ্য ও শত্রুতা এড়িয়ে চলতে হবে। বয়স্কদের হটাৎ করেই দেখা দেবে বাতের পীড়া। ব্যবসায়ীক বাধা মানসিক ভাবে আপনাকে দূর্বল করে তুলবে। কাজের লোক ও অধিনস্ত কর্মচারীদের দ্বারা ক্ষতির আশঙ্কা প্রবল। হারানো দ্রব্য পূণরুদ্ধারের চেষ্টা সফল হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০জানুয়ারি) : মকর রাশির জাতক জাতিকার সন্তানের জন্য দুঃশ্চিন্তা দেখা দেবে। প্রবাসী সন্তান কোনো প্রকার জটিলতায় পড়তে পারে। প্রেম ভালোবাসায় আজ বিরোধের আশঙ্কা প্রবল। সৃজনশীল কাজের জন্য বিদেশ থেকে ভালো কোনো অর্ডার পেতে পারেন। মিডিয়া নির্মাতা ও কলাকুশলীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। কাজের জন্য দূরে যেতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির রাশির জাতক জাতিকার দিনটি সাংসারিক ক্ষেত্রে জটিলতার। আত্মীয় স্বজনদের আচরনে কষ্ট পেতে পারেন। আর্থিক বা ভূ-স্থাবর সম্পত্তি নিয়ে মায়ের সাথে বিরোধের আশঙ্কা। পারিবারিক জীবনে বিচ্ছেদ বা গৃহ ত্যাগের আশঙ্কা রয়েছে। প্রত্যাশা পূরণের ক্ষেত্রে বাধা আসবে। তবে বিদেশ যাত্রার চেষ্টায় হবেন সফল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) : মীন রাশির জাতক জাতিকার দিনটি অনলাইন যোগাযোগ ও আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতির। ই-কমার্সের ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। ছোট ভাই বোনের বিদেশ যাত্রার ক্ষেত্রে কোনো অনভিপ্রেত ঘটনা ঘটতে চলেছে। প্রতিবেশীর সাথে ঝামেলা এড়িয়ে চলুন। বৈদেশিক ব্যবসায় গুরুত্বপূর্ণ সংবাদ লাভের আশা।