ধামরাইয়ে গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত শৈলকুপার মির্জাপুর গ্রামে শোকের মাতম

শৈলকুপা উপজেলার মির্জাপুর গ্রামে শুনসান নীরবতা। শোকে ঢাকা পড়েছে গোটা গ্রাম। এক সাথে আপন দুই ভাইয়ের মৃত্যুতে স্তব্ধ পুরো গ্রাম। ঢাকার ধামরাইয়ে অজ্ঞাত গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হওয়ার খবরে গ্রামে শুরু হয় শোকের মাতম।

নিহতরা হলেন, শৈলকুপার কাঁচোরকোল ইউনিয়নের মির্জাপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে নাসির উদ্দীন (৪৫) ও তার ভাই ওয়াজি উল্লাহ নাফিস (২৬)। বুধবার সকালে তারা সড়ক দুর্ঘটনায় মানিকগঞ্জের বাথুলি নামক স্থানে নিহত হন। গ্রামের ইউপি মেম্বর রুমান জোয়ারদার জানান, নিহত দুই ভাই তার আত্মীয়। সম্পর্কে চাচাতো ভাই।

তিনি বলেন বুধবার সকালে নাসির ও নাফিস মটরসাইকেলযোগে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি এলাকায় পৌছালে পাটুরিয়াগামী অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেল আরোহী দুই ভাইকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

পারিবারিক সুত্রে জানা গেছে,বড় ভাই নাসির দীর্ঘদিন সৌদি আরব ছিলেন। করোনাকালীন সময়ে বাড়ি এসে ব্যবসা করতেন। তিনি আবারো সৌদিতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ছোট ভাই নাফিস ভারতে সবে মাত্র প্রকৌশল বিদ্যা শেষ করে এসেছেন।

এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিদর্শক মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। তবে কোন গাড়ি তাদের চাপা দিয়েছে তা প্রাথমিকভাবে জানা যায়নি। লাশ নিয়ে যাওয়ার জন্য নিহত পরিবারকে খবর দেয়া হয়েছে।