আজ বৃহস্পতিবারের রাশিফল

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও চন্দ্র। ২ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ২,১১,২০,২৯। আপনার শুভ বর্ণ: সাদা ও সবুজ। শুভ গ্রহ ও বার: সোম ও বুধ। শুভ রত্ন: মুক্তা ও পান্না। আজকের দিনের শুভ রং: আজ সাদা ও সবুজ রংয়ের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

 

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): বৈদেশিক ও আভ্যন্তরিণ যোগাযোগে অগ্রগতির দিন। আয় রোজগারের ক্ষেত্রে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে ভালো লাভ হবে। প্রতিবেশীর সাহায্য লাভের আশা। প্রবাসী ছোট ভাই বোনের সাহায্য সহযোগিতা পেতে চলেছেন। গণমাধ্যম ও মিডিয়া ব্যক্তিত্বদের সাহায্য পাবেন। আপনার প্রচার প্রচারণায় সাফল্য আসবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): আর্থিক ভাবে দিনটি বলবান থাকবে। বকেয়া বা ধার দেওয়া টাকা আদায়ের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে কাঙ্খীত লাভের আশা করতে পারেন। খাদ্য পানিয় ও শস্য ফলমূল ব্যবসায়ীরা লাভের সুযোগ পাবেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ প্রবল। ব্যবসায়ীক কমিটমেন্ট এর ক্ষেত্রে আপনাকে সতর্ক হতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির দিন। কর্মক্ষেত্রে সুনাম ও সম্মানের সাথে অর্পিত দায়িত্ব পালন করতে পারবেন। আর্থিক ক্ষেত্রে দিনটি হবে সাফল্যের। ব্যবসায়ীক ভাবে দিনটি ভালো যাবে। বহুদিন ধরে চলতে থাকা ব্যবসায়ীক জটিলতা কাটিয়ে ওঠার সুযোগ আসবে। অংশিদারী কাজে আজ সফল হওয়ার আশা।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): ব্যয় বৃদ্ধির কারনে আর্থিক ভাবে কিছুটা বেকায়দায় পড়তে পারেন। ব্যবসায়ীক প্রয়োজনে যেতে হবে দূরে। ট্রেড লাইসেন্স নবায়নের জন্য অর্থ ব্যয় করতে হবে। প্রবাসী ভাই বোনের কাছ থেকে অর্থ লাভের যোগ প্রবল। বৈদেশিক বাণিজ্যে বিনিয়োগ করলে আশানুরুপ লাভের সুযোগ আসবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): আজকের দিনটি বাড়তি আয় রোজগারের। চাকরিজীবীরা আশানুরুপ অর্থ রোজগার করতে পারবেন। ব্যবসায়ীক ভাবে ঠিকাদারদের নতুন কাজের যোগ। বন্ধুর বিপদে তার পাশে দাড়াতে হবে। প্রকৃত বন্ধু সেই যে বিপদের সময় আপনাকে ছেড়ে চলে যায় না। বকেয়া বেতন আদায়ের চেষ্টা হবে সফল।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কর্মস্থলে পদোন্নতির সুযোগ থাকছে। বেকারদের চাকরির প্রচেষ্টায় সাফল্য লাভের আশা। রাজনৈতিক নেতাদের পেছনে ঘুড়ে কোনো লাভ হবে না। তার চেয়ে নিজে কিছু করার চেষ্টা করুন। পিতার সাথে সম্পর্কের উন্নতি হতে থাকবে। পদস্ত কর্মকর্তার সাহায্যে কর্মে চলতে থাকা জটিলতা কাটিয়ে উঠবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বৈদেশিক কাজে সফল হবেন। আয় রোজগারের ক্ষেত্রে বিদেশ থেকে অর্থ লাভের আশা। ধর্মীয় ও আধ্যাত্মীক চেতনা বৃদ্ধি পাবে। ভাগ্যর উন্নতিতে বিদেশ যাত্রা যোগ প্রবল। বন্ধ হয়ে যাওয়া উচ্চ শিক্ষা পূণরায় আরম্ভ করার সুযোগ আসবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): আজ ঝুঁকিপূর্ণ কাজে সফল হওয়ার আশা। ব্যাংক বা প্রাতিষ্ঠানিক ঋণের বিষয়ে আলোচনা চলতে পারে। আইনগত জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। তবে রাস্তাঘাটে পুুলিশ প্রশাসনের লোকেদের দ্বারা হয়রাণির ভয়। বীমা বা জমাকৃত টাকার লভাংশ পাবেন। ব্যাংক কর্মকর্তা কর্মচারীদের কাজের ঝুঁকি বাড়তে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): দাম্পত্য ভুল বুঝাবুঝি কাটিয়ে উঠতে পারবেন। আয় রোজগারের ক্ষেত্রে আজ অগ্রগতি। ব্যবসা বাণিজ্যে সুফল আশা করতে পারেন। যৌথ ভাবে কোনো স্থাবর সম্পত্তি ক্রয়ের সুযোগ আসতে চলেছে। আত্মীয় স্বজনের সাহায্য পাওয়ার আশা। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আজ আপনার রাগ ও জেদ নিয়ন্ত্রণ করতে হবে। অনৈতিক ভাবে আয়ের সুযোগ আসলেও তা বর্জনের চেষ্টা করুন। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাহায্য পাওয়ার আশা না করাই ভালো। শরীর স্বাস্থ্য বিষয়ে সতর্ক থাকতে হবে। ভ্যাকসিন গ্রহীতাদের শারীরিক অবস্থা ভালো যাবে না।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): আজ সন্তানের জন্য অর্থ ব্যয়ের যোগ প্রবল। তাদের উচ্চ শিক্ষা বা বিবাহ শাদীর জন্য অর্থ ব্যয় করতে হবে। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের চুক্তি হতে চলেছে। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে আপনাকে উদার হতে হবে। মনে রাখবেন ভালোবাসা দিলেই ভালোবাসা পাওয়া সম্ভব।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): পারিবারিক জীবনে আত্মীয় স্বজনের সাহায্য পাওয়ার দিন। গৃহস্থালী কেনাকাটায় অর্থ ব্যয় করতে হবে। মায়ের সাথে চলতে থাকা সকল মনমালিণ্য দূর হয়ে যাবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের আনুকূল্য লাভের যোগ। নিজের একটি বাহন ক্রয় করতে পারেন। দিনটি হবে স্বপ্ন পূরণের।