ময়মনসিংহে ফেসবুকে গৃহবধূর নামে কুৎসা রটনা,অভিযুক্ত আটক

ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানা এলাকার দরিদ্র এক গৃহবধূর নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুৎসা রটনার অভিযোগে হাসান ফখরুল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) পুলিশ সদরদপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস উইং) মো. সোহেল রানা এ তথ্য জানান।

তিনি বলেন, ওই নারীর বিষয়টি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস উইংয়ের দৃষ্টি আকর্ষণ করে ফুলবাড়িয়া থানা এলাকার এক ব্যক্তি জানান, হাসান ফখরুল নামে একজন প্রভাবশালী ব্যক্তি এলাকার অপর এক দরিদ্র দিনমজুরের স্ত্রীকে পেশাদার যৌনকর্মী বলে ফেসবুকে অশ্লীল কথা লিখেছেন।

বিষয়টি জানার পর তাৎক্ষণিকভাবে ফুলবাড়িয়া থানার ওসি মোল্লা জাকির হোসেনকে তদন্ত করতে বলে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস উইং।

প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, ওই গৃহবধূ দরিদ্র একজন দিনমজুরের স্ত্রী। গৃহবধূকে প্রায়ই হাসান ফখরুল উত্ত্যক্ত করতো এবং বিভিন্ন সময়ে টাকা-পয়সা ও উপহারের লোভ দেখাতো। একাধিকবার তিনি ওই নারীর শ্লীলতাহানির চেষ্টা করেও শারীরিক সম্পর্ক স্থাপনে ব্যর্থ হন। এতে ক্ষুব্ধ হয়ে গৃহবধূর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটান তিনি।

ফুলবাড়িয়া থানার ওসি ও স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে যোগাযোগের মাধ্যমে ঘটনা সম্পর্কে অবগত হয়ে এ বিষয়ে মামলা নিয়ে অভিযুক্তকে গ্রেফতারে জন্য নির্দেশনা দেয় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং। পুলিশের কাছ থেকে সহযোগিতার আশ্বাস পেয়ে মামলা করেন ওই নারী। পরে বুধবার রাতে অভিযুক্ত হাসান ফখরুলকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।