আসন্ন ফিলিপনগরে ইউপি নির্বাচনে মাহাবুব মাষ্টার ভোটারদের সু-নজরে

ছবিঃ মাহাবুব মাষ্টার

আওয়ামীলীগ,বিএনপি,জাসদ,জাতীয় পার্টির রাজনীতিতে মোটা দাগের অবস্থান কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায়,হোক তা জাতীয় কিংবা স্থানীয় সরকার নির্বাচন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে এখনই ভোটের হাওয়া এই উপজেলায়। অন্যতম ইউনিয়ন ফিলিপনগরে গুরুত্বপূর্ণ প্রার্থীতার মধ্যে এবার ইতিবাচক আলোচনায় প্রথম দিকে উঠে এসেছে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, শিক্ষক,আওয়ামীলীগ নেতা মাহাবুবুর রহমান।

 

কেবল ইউনিয়নেই নয়,উপজেলা জুড়েই মাহাবুব মাষ্টার একজন নিতান্তই সমাজ সেবকের নাম।
উপজেলার ৩নং ফিলিপনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে উদীয়মান তরুণ আওয়ামীলীগ নেতা মাহাবুব মাষ্টারকে দেখতে চায় ইউনিয়নবাসী।

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ৩নং ফিলিপনগর ইউনিয়নের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মাহাবুব মাষ্টার ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ আওয়ামীলীগ নেতা হিসাবে। নির্বাচনকে ঘিরে ভোটারদের মাথায় এখন মাহাবুব মাষ্টারের নাম।

জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। ভয়াবহ মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে।করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সহযোগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

ফিলিপনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জনগণ বলেন ,দৌলতপুরের সর্বত্র ব্যাপক উন্নয়ন হলেও এই ওয়ার্ডটি রয়ে গেছে অবহেলিত যার কারণে এই এলাকার উন্নয়নের জন্য তার মতো একজন জনপ্রতিনিধি চায় সাধারণ জনগণ ।

স্থানীয়রা আরো বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মাহাবুব মাষ্টার কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
তাছাড়া তিনি মাননীয় এমপি আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ‘র আস্থাভাজন হওয়ায় বিভিন্ন সামাজিক কর্মকান্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান

মাহাবুব মাষ্টার বলেন, ৩নং ফিলিপনগর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে যদি বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, জেলা ও উপজেলা আ,লীগের নেতৃবৃন্দ,দৌলতপুর আসনের সাংসদ আ.ক.ম. সরওয়ার জাহান বাদশাহ্ সহ জনগণ আমাকে সুযোগ করে দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত সকল রাস্তা ঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো,আর শিক্ষার মান উন্নয়নকল্পে কাজ করবো, যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে মাদক মুক্ত,শিক্ষিত ও ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করতে সক্ষম হবে বলে তিনি অঙ্গীকার করেন।