গাংনী ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সংবাদ সম্মেলন

গাংনী রবিউল মেমোরিয়াল হাসপাতালের স্বত্ত¡াধিকারী তরিকুল ইসলাম ও মেহেরপুর প্রতিদিন পত্রিকায় প্রকাশিত সংবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন গাংনী ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতি।

আজ রোববার দুপুরে এইচ এম ডায়াগনস্টিক সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গাংনী উপজেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মিঠু।
লিখিত বক্তব্যে তিনি বলেন, রবিউল মেমোরিয়াল হাসপাতালের স্বত্ত¡াধিকারী তরিকুল ইসলাম গত ০২ সেপ্টেম্বর গাংনীর কাথুলী গ্রামের চুমকী খাতুনকে ভোরের আলো উন্নয়ন সংস্থার নামে গর্ভবতীর স্বাস্থ্য সেবা কার্ড করে দেন এবং সিজার করানোর জন্য ৬৫০০/- টাকা চুক্তি করেন। পরে চুক্তি ভঙ্গ করে ৮৫০০/- টাকা দাবী করেন।

বিষয়টি ভুক্তভোগি পরিবার থেকে গাংনী ক্লিনিক মালিক সমিতিকে অবহিত করলে তরিকুলকে সমিতির পক্ষ থেকে ডাকা হলে তিনি তা উপেক্ষা করে সমিতির লোকজনকে তার প্রতিষ্ঠানে যেতে বলে। পরে সেখানে যাওয়া হলে তিনি স্বদুত্তোর না দিয়ে এটি ব্যবসায়িক পলিসি বলে জানান। এ সময় খারাপ আচরনও করা হয় বলে দাবী করেন দেলোয়ার হোসেন। এ বিষয়ে সমিতির পক্ষ থেকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হলেও তরিকুল ইসলাম কোন জবাব প্রদান করেন নি।

এদিকে তরিকুল ইসলাম কৌশল অবলম্বন করে তার স্ত্রীকে দিয়ে গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই সাথে মেহেরপুর প্রতিদিন পত্রিকায় মান সম্মান ক্ষুন্ন করে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। যা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। তরিকুলের এহেন আচরণ অত্র সমিতির পাশাপাশি ব্যক্তিগতভাবে আমার সম্মানহানী করেছে বলেও দাবী করেন দেলোয়ার হোসেন মিঠু।

সংবাদ সম্মেলনে গাংনী উপজেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সদস্য ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রীক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।