দৌলতপুরে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ আটক-২

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ সোহেল রানা (২৫) ও আগর (২০) নামে দু’জন মাদক চোরাকারবারী আটক হয়েছে।

রোববার রাত সাড়ে ১২টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন শকুনতলা মাঠে অভিযান চালিয়ে তাদের আটক করে সীমান্তরক্ষী বিজিবি।

এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তুল, ২রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন ও ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং জব্দ করা হয় মাদক পাচারে ব্যবহৃত একটি হিরোহোন্ডা মোটরসাইকেল। আটক মাদক চোরাকারবারী সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামের মিল্টন ও ইব্রাহিমের ছেলে।

বিজিবি সূত্র জানায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ ঠোটারপাড়া বিওপি কমান্ডার হাবিলদার সিরাজের নেতৃত্বে বিজিবি’র টহল দল সীমান্ত সংলগ্ন জামালপুর শকুনতলা মাঠে অভিযান চালিয়ে মাদক চোরাকারবারী সোহেল রানা ও আগর কে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ আটক করে। এসময় জব্দ করা হয় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল।

মাদক চোরাকারবারী সোহেলে রানার বিরুদ্ধে ডবল মার্ডার ও মাদক পাচার মামলাসহ একডজন মামলা রয়েছে এবং আগরের বিরুদ্ধে মাদক পাচারের একাধিক মামলা রয়েছে বলে বিজিবি সূত্র নিশ্চিত করেছে। আটক চোরাকারবারীদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক মামলা দিয়ে গতকাল সোমবার দৌলতপুর থানায় সোপর্দ করেছে বিজিবি।