বিচারকের ভূমিকায় সালমান নেন ২০ কোটি, অমিতাভ ৫ কোটি

সালমান খান

সালমান খান

সালমান খান
ছোট পর্দাতেও সালমান খানের একই দাপট। এক দশকের বেশি সময় ধরে সঞ্চালনা করছেন তিনি। সঞ্চালক হিসেবে সবচেয়ে বেশি পারিশ্রমিক তাঁর পকেটেই যায়। ভাইজান জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সঞ্চালক। ‘বিগ বস’–এর চতুর্থ সিজন থেকে সঞ্চালনা শুরু করেছেন সালমান। এখনো রিয়েলিটি শোটির সঙ্গে একইভাবে যুক্ত তিনি। চতুর্থ থেকে ষষ্ঠ সিজন পর্যন্ত সালমানের পারিশ্রমিক ছিল আড়াই কোটি রুপি। জানা গেছে, ‘বিগ বস–১৪’–এর জন্য ভাইজান পর্বপিছু ২০ কোটি রুপি নিয়েছিলেন। এখনকার খবর অনুযায়ী, ‘বিগ বস–১৫’-এ সঞ্চালনার জন্য তিনি ১৫ শতাংশ বেশি পারিশ্রমিক দাবি করেছেন।

শিল্পা শেঠি

শিল্পা শেঠি,ইনস্টাগ্রাম

শিল্পা শেঠি
টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার’–এর বিচারকের আসন আলো করে থাকেন শিল্পা শেঠি। ২০১৬ সাল থেকে তিনি এই রিয়েলিটি শোর বিচারক। বিচারকের আসনে শিল্পা অত্যন্ত জনপ্রিয়। ‘সুপার ড্যান্সার–৪’–এর জন্য শিল্পা পর্বপিছু ১৮ থেকে ২০ লাখ রুপি নিতেন।

স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় জড়িত হওয়ার পর শিল্পা এই নাচের শোর কয়েক পর্ব থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন।

মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত
বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের জাদু একইভাবে ছড়িয়ে পড়েছে টেলিভিশন দুনিয়ায়। ভারতের জনপ্রিয় ড্যান্স রিয়েলিটি শো ‘ড্যান্স দিওয়ানে’তে তাঁকে বিচারকের আসনে দেখা যায়। টেলিভিশন দুনিয়ায় সবচেয়ে বেশি আয়কারী বিচারকের তালিকায় বলিউডের ‘ধকধক গার্ল’–এর নাম আছে। এক জনপ্রিয় ওয়েবসাইটের রিপোর্ট অনুযায়ী, ‘ড্যান্স দিওয়ানে–৩’–এর জন্য মাধুরী পর্বপিছু ৯০ লাখ থেকে ২ কোটি রুপি নিয়েছেন।

হিমেশ রেশামিয়া

হিমেশ রেশামিয়া

হিমেশ রেশমিয়া
গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল–১২’–এর বিচারকের ভূমিকায় আছেন সংগীত পরিচালক তথা গায়ক হিমেশ রেশমিয়া। তিনি পর্বপ্রতি ৪ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছেন।

চিতার মুখ প্রিন্ট করা পোশাকে রণবীর সিং

চিতার মুখ প্রিন্ট করা পোশাকে রণবীর সিং,ছবি: ইনস্টাগ্রাম

রণবীর সিং
সদ্যই ছোট পর্দায় সঞ্চালক হিসেবে পা রেখেছেন রণবীর সিং। ‘দ্য বিগ পিকচার’–এর মাধ্যমে টেলিভিশনের পর্দায় তাঁর অভিষেক হতে চলেছে। আর এর জন্য এই তারকা কোটি কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। তবে তার আসল অঙ্ক এখনো ফাঁস হয়নি।

‘খতরোঁ কি খিলাড়ি ১১’- র প্রতি পর্বের জন্য শো উপস্থাপক রোহিত শেঠি হাঁকিয়েছেন ৪৯ লাখ রুপি।

‘খতরোঁ কি খিলাড়ি ১১’- র প্রতি পর্বের জন্য শো উপস্থাপক রোহিত শেঠি হাঁকিয়েছেন ৪৯ লাখ রুপি।ইনস্টাগ্রাম

রোহিত শেঠি
জনপ্রিয় টেলিভিশন চ্যানেলের হিট রিয়েলিটি শো ‘খতরো কা খিলাড়ি’র সঞ্চালক হিসেবে দারুণ সফল চিত্রনির্মাতা রোহিত শেঠি। তাঁর হাত ধরে এই শো আরও জনপ্রিয়তা পেয়েছে। সাত বছর ধরে এই রিয়েলিটি শোর সঙ্গে যুক্ত তিনি। জানা গেছে, ‘খতরো কা খিলাড়ি–১১’–এর সঞ্চালনার জন্য রোহিত পর্বপিছু ৪৯ লাখ রুপি নিচ্ছেন।