দামুড়হুদার ইউএনও দিলারা রহমানের বিদায় ও নবাগত ইউএনও তাছলিমা আক্তারকে বরণ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান পদন্নোতি পেয়ে সচীবাল‌য়ে নতুন কর্মস্থ‌লের উ‌দ্দে‌শ্যে দামুড়হুদা থে‌কে বিদায় নি‌লেন। একই সা‌থে যোগদান কর‌লেন নবাগত ইউএনও তাছলিমা আক্তার। এ উপল‌ক্ষে উপ‌জেলা প‌রিষদ, দামুড়হুদা ম‌ডেল থানাসহ সরকা‌রি বি‌ভিন্ন দপ্তর পৃখক পৃখক ভা‌বে বিয়ায় ও বরণ অনুষ্ঠান ক‌রেছে।

 

উপ‌জেলা প‌রিষ‌দের অনুষ্ঠা‌নে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা খাতুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেকসহ উপজেলর সকল পর্যায়ের অফিসার, ইউপি চেয়ারম্যানবৃন্দ প্রমূখ।

উপজেলা পরিষদের আয়োজনে গতকাল বিকাল ৪ টার দিকে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে বিদায় ও বরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান কে সংবর্ধনা দেওয়া হয়। তাছলিমা আক্তারকে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়েছে।

 

অপর‌দি‌কে, সাতক্ষীরা জেলাার দেভাঁটা উপজেলায় নির্বাহী অফিসার তাসলিমা আক্তার বদ‌লির আ‌দেশ নি‌য়ে একই দিন দামুড়হুদায় নবাগত ইউএনও হি‌সে‌বে যোগদান ক‌রেন। নবাগত ইউএনও তস‌লিমা আক্তার ৩১ তম বিসিএস এ প্রশাস‌নিক ক্যাডারের উত্তির্ন হয়ে তার কর্মজীবন শুরু করেন।

উপজেলা কার্যালয় সূত্রে জানা গেছে, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানকে ভৌত অবকাঠামো বিভাগের পরিকল্পনা কমিশন হিসেবে কাজ করার লক্ষ্যে পরিকল্পনা বিভাগের সিনিয়র সহকারী প্রধান ( সিনিয়র সহকারী সচিব) হিসেবে ন্যাস্ত করে পদন্নোতি দিয়ে বদলি করা হয়েছে ।

 

বিদায়ী দামুড়হুদা নির্বাহী অফিসার দিলারা রহমান তাঁর অফিসিয়াল ফেসবুকপেইজে দামুড়হুদা উপজেলার বাসীর উদ্দেশ্য এক‌টি আ‌বেঘন স্ট‌্যাটাস দি‌য়ে‌ছেন।

পাঠক‌দের জন‌্য সেটা হুবহু তু‌লে ধরা হ‌লো:-

বিদায় দামুড়হুদা !

বিদায় শব্দটা সত্যিই বড়ই কঠিন। এক বছর সাড়ে তিন মাস খুব বেশি সময় না হলেও মনে হচ্ছে বহুবছর দামুড়হুদা উপজেলায় দায়িত্ব পালন করেছি।

 

দামুড়হুদাবাসীর আন্তরিক সহযোগিতা ও ভালবাসায় আপ্লুত হয়েছি। দামুড়হুদা উপজেলায় চাকরির এই সময়টা আমার সারাজীবন একটু ভিন্নভাবে মনে থাকবে। চেষ্টা করেছি শতভাগ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে। কতটুকু করতে পেরেছি তা এই মূহূর্তে বলতে পারছিনা, সেটা মূল্যায়নের দায়িত্ব দামুড়হুদাবাসীর উপর ছেড়ে দিলাম। বিদায়বেলায় বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি জেলা প্রশাসক স্যার, সকল জনপ্রতিনিধি, কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সুধীবৃন্দের প্রতি।

আজ আমার শেষ কর্মদিবস দামুড়হুদায় । পরবর্তী গন্তব্য প্লানিং কমিশন, ঢাকা। আমি শুধু আপনাদের সকলের দোয়া চাই। আমার ও আমার পরিবার পরিজনের জন্য সকলে দোয়া করবেন। ভাল থাকুক দামুড়হুদাবাসী। আল্লাহ হাফেজ।

নবাগত ইউএনও বরণ অনুষ্ঠানে উপজেলার সকল শ্রেণীর মানুষের সহযোগিতা কামনা করেছেন।