ওটিটি-তে আত্মপ্রকাশ করবেন শাহরুখ খান?

ওভার দ্য টপ স্ট্রিমিং বা ওটিটি-তে আত্মপ্রকাশ করবেন শাহরুখ খান? তার সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট দেখে তেমনই মনে করছেন কিং খান ভক্তরা।

গত শনিবার একটি ভিডিও পোস্ট করেন শাহরুখ। সেখানে দেখা যাচ্ছে, শাহরুখের বাড়ি ‘মান্নাত’-এর সামনে লোকের ভিড়। বারান্দা থেকে ভক্তদের উদ্দেশে হাত নাড়ছেন তিনি।

 

পাশে তার সহকারীকে (রাজেশ জাইস এ চরিত্রে অভিনয় করেছেন) খানিক গর্ব করেই শাহরুখ বলছেন, ‘কোনো তারকার বাড়ির নিচে এ রকম ভিড় হতে দেখেছো?’ এর পরেই শান্তভাবে তার সহকারী বলেন, ‘তা দেখিনি, কিন্তু ভবিষ্যতের কথা বলতে পারব না।’ সহকারীর মুখে এমন উত্তর শুনে খানিক ঘাবড়ে গেলেন শাহরুখ।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

কিং খানের আশঙ্কা অজয় দেবগন, সঞ্জয় দত্ত, অক্ষয় কুমারের মতো তারকারা তার অনুরাগীদের কেড়ে নেবেন। কারণ তার সহকারী জানিয়েছেন, তারা প্রত্যেকেই ‘ডিজনি প্লাস হটস্টার’-এ কাজ করে ফেলেছেন।

এর পরেই বোঝা যায় শাহরুখের এই ভয় আসলে ‘ডিজনি প্লাস হটস্টার’-এর প্রচারের অঙ্গ। তার সহকর্মীরা একে একে ওটিটি-তে আত্মপ্রকাশ করেছেন। কিন্তু এ প্ল্যাটফর্মে এখনও পর্যন্ত শাহরুখকেই কোনো সিরিজ বা ছবিতে দেখা যায়নি। এ ভিডিওতে ইঙ্গিত পাওয়া যাচ্ছে তিনিও এ বার ওটিটি-তে মুখ দেখাতে পারেন।

শাহরুখকে শেষ বার বড় পর্দায় দেখা গিয়েছে ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে। বক্স অফিসে ভালো ব্যবসা করেনি সেই ছবি। করোনাকালে প্রেক্ষাগৃহ বন্ধ হওয়ার পর একাধিক বড় বাজেটের ছবি মুক্তি পেয়েছে ওটিটি-তে। তবে প্রতিযোগিতায় নিজেকে সামিল করতে সহকর্মীদের পথেই হাঁটবেন তিনি? মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে শাহরুখের ঘনিষ্ঠবৃত্তের একজন জানিয়েছেন, শিগগিরই খুব ঘটা করে ওটিটি-তে পা রাখতে চলেছেন তিনি।

আপাতত দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘পাঠান’ ছবির শ্যুট করছেন তিনি।