শৈলকুপায় ভাইয়ের হাতে ভাই খুন

ঝিনাইদহের শৈলকুপায় জমি নিয়ে বিরোধে আপন ভায়ের হাতে দেশীয় অস্ত্রের আঘাতে আজিবর শেখ(৬০)নামের এক ব্যক্তি নিহত হয়েছে। হামলায় গুরুতর আহত হয় আজিবর শেখের ছেলে শাহাদৎ শেখ।

গতকালসোমবার দুুপুরে উপজেলার ১নং ত্রিবেণী ইউনিয়নের শিতালীডাঙ্গা গ্রামে এ হামলার ঘটনা। হামলায় গুরুতর আহত আজিবর শেখকে প্রথমে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক। গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেলে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আজিবর শেখ শিতালীডাঙ্গা গ্রামের ইয়াকুব শেখের ছেলে।

নিহত আজিবর শেখের জামাই তুহিন মন্ডল জানান, তার শশুর আজিবর শেখের সাথে আপন ভাই দুলাল শেখের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে।

এ ঘটনাকে কেন্দ্র করে নিজ বাড়ির আঙ্গিনায় দুলাল শেখ ও তার দুই ছেলে নাজমুল শেখ ও লালন শেখ দেশীয় অস্ত্র দিয়ে আজিবর শেখ ও তার ছেলে শাহাদৎ শেখকে কুপিয়ে গুরুতর জখম করে।

আহত আজিবর শেখ কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ও শাহাদৎ শেখকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আজিবর শেখের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

সেখানে গতকাল সোমবার রাত সাড়ে ১০টায় চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, জমি নিয়ে বিরোধে শিতালীডাঙ্গা গ্রামে এক ব্যক্তি নিহত হয়েছে। গ্রামটিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।