ছেলের বাঁশের আঘাতে রক্তাক্ত জখম হলেন বৃদ্ধ বাবা

চুয়াডাঙ্গায় পারিবারিক কলহের জের ধরে আলিহীম মন্ডল (৫৫) নামে এক বৃদ্ধকে বাঁশ দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। শ্বশুরকে বাঁচাতে এসে আহত হয়েছেন পূত্র বধুও।
আহত আলিহীম মন্ডল একই গ্রামের মৃত মাতম মন্ডলের ছেলে। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় অভিযুক্ত ছেলে আল আমিনকে আটক করেছে পুলিশ।
আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামে ওই ঘটনা ঘটে।
আহত আলিহীমের স্ত্রী মরিয়ম বেগম জানান, আমি আলীহিমের প্রথম স্ত্রী। দ্বিতীয় স্ত্রী আকলিমা খাতুন তার সন্তানকে নিয়ে আলাদা থাকেন। আজ সকালে ছোট স্ত্রীর ছেলে আলামিন তার বাবাকে তুচ্ছ বিষয় নিয়ে গালাগালি করছিলো। এসময় প্রতিবাদ করলে আলামিন বাঁশ দিয়ে তার বাবার মাথায় আঘাত করে। এতে তিনি রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন।
আল আমিনের স্ত্রী সম্পা খাতুন শ্বশুরকে বাঁচাতে এগিয়ে আসলে তার মাথায় আঘাত লাগে। পরে পরিবারের অন্য সদস্যরা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
ঘটনার পর অভিযান চালিয়ে অভিযুক্ত ছেলে আল আমিনকে আটক করেছে পুলিশ।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আল আমিনকে আটক করা হয়েছে। পরিবারের কাছ থেকে অভিযোগ পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।