মোংলায় মেম্বর প্রার্থীর প্রচারণায় বাঁধা ও কর্মীদের মারধরের অভিযোগ

মোংলার চিলা ইউনিয়নের এক মেম্বর প্রার্থীর প্রচারণায় বাঁধা ও কর্মীদের মারধরের অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষ মেম্বর প্রার্থীর বিরুদ্ধে।

এ নিয়ে ওই এলাকায় দুই মেম্বর প্রার্থীর কর্মী ও সমর্থকদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

উপজেলার চিলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বর ও আসছে ২০ সেপ্টেম্বর নির্বাচনে মেম্বর প্রার্থী কৌশিক মৌলিক কানু জানান, বালুর মোড় এলাকায় সোমবার রাত ৯টার দিকে তার কর্মীরা প্রচারণা চালাচ্ছিল। সে সময় প্রতিপক্ষ মেম্বর প্রার্থী সাইদুর রহমান লোকজন নিয়ে তার কর্মীদের প্রচারণায় বাঁধা ও ভয়ভীতিসহ হুমকি ধামকি দেয়। এর কিছুক্ষণ পর ওই এলাকায় কানুর নির্বাচনী অফিসে থাকা দুই কর্মীকে সেখান থেকে ডেকে বের করে এনে বেদম মারধর করেন সাইদুরের কর্মী মুক্ত হাওলাদার (৩৮)।
এতে কানুর কর্মীর বেল্লাল খাঁন (৩৭) ও বেল্লাল তালুকদার (২৬) গুরুতর জখম হন। কানু বলেন, এ ঘটনা আমি তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার ও উপজেলা নির্বাচন অফিসার আব্দুল্লাহ আল মামুন মহোদয়কে জানিয়েছি।
এ বিষয়ে অভিযুক্ত সাইদুর রহমান বলেন, মুক্ত হাওলাদার আমার লোক নয়, সে একজন চায়ের দোকানী। আর এসব ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন, ঘটনাটি মৌখিক জানিয়েছে, লিখিত পেলে প্রিজাইডিং অফিসারকে বলা আছে তিনি ব্যবস্থা নিবেন।