চুয়াডাঙ্গায় ব়্যাবের অভিযান দু’ মাদক কারবারিসহ মদ উদ্ধার

ঝিনাইদহ ব়্যাব ক্যাম্পের সদস্যরা চুয়াডাঙ্গা সদর উপজেলার নূরনগর গ্রামে অভিযান চালিয়ে ২৩২ লিটার দেশী মদসহ দু’মাদক কারবারিকে আটক করেছে।
আটককৃত দুই মাদক কারবারি হলো- চুয়াডাঙ্গা সদর উপজেলার আরামপাড়া গ্রামের শ্রী রতন কুমারের ছেলে শ্রী মুন্না কুমার (২৭) এবং দামুড়হুদা উপজেলার তোষাঘাটা গ্রামের কামাল উদ্দিনের ছেলে সোহাগ শেখ (২৬)।
ঝিনাইদহ ব়্যাব-৬ ক্যাম্পের পক্ষ থেকে আজ বুধবার সন্ধ্যা ৭ টার সময় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদ কর্মীদেরকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঝিনাইদহ ব়্যাব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন আজ বুধবার বেলা ৯ টার সময় চুয়াডাঙ্গা সদর উপজেলা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ব়্যাব সদস্যরা ঘটনার সত্যতা যাচাই এবং আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য চুয়াডাঙ্গার সদর উপজেলার নূরনগর গ্রামের ব্রীজ মোড় এলাকায় পাঁকা রাস্তার উপর অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে শ্রী মুন্না কুমার এবং সোহাগ শেখ কৌশলে পালানোর চেষ্টা করে। এ সময় ব়্যাব সদস্যরা দু’ মাদক কারবারি শ্রী মুন্না কুমার এবং সোহাগ শেখকে আটক করে। পরে আটককৃতদের হেফাজত হতে ২৩২ লিটার দেশী মদ জব্দ করে।
আটককৃত আসামীদ্বয়কে চুয়াডাঙ্গা সদর থানায় জব্দকৃত মদসহ সোপর্দ করা হয়েছে।