খুলনায় বিদেশী পিস্তল ও গুলিসহ ০৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

খুলনায় পিস্তল ও গুলিসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৬। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে দিঘলিয়া উপজেলার গাজীরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের ভিতরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, একটি স্টীলের চাকু, একটি স্টীলের চাপাতি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার বুলু মোল্লা (৪০), মোঃ আবুল কালাম আজাদ ওরফে কালাম শেখ(২৪) ও মোঃ খবির মোল্লা (৪৮)। বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৬ এর পক্ষ থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা করা হয়, বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭ টা ১০ মিনিটে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে- খুলনা জেলার দিঘলিয়া থানাধীন ১নং গাজীরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের ভিতরে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রযের জন্য অবস্থান করছে। আভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে খুলনা জেলার দিঘলিয়া থানাধীন ১নং গাজীরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের ২য় তলা সিড়ির পূর্ব পাশে ২নং রেষ্ট রুমের ভিতর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টা করে।

এসময় ঘটনাস্থল থেকে বুলু মোল্লা, মোঃ আবুল কালাম আজাদ ওরফে কালাম শেখ ও মোঃ খবির মোল্লাকে আটক করা হয়। খুলনা জেলার দিঘলিয়া থানায় হস্থান্তর ও তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।