যশ মুখ খুললেন বিয়ে-সন্তান, ও ডিভোর্স নিয়ে

ছবি: সংগৃহীত

টালিউড তারকা যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানকে নিয়ে শোবিজ পাড়ার চর্চা যেন থামছেই না। এবার নিজের প্রথম বিয়ে ও সন্তান নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ।

যশের বিয়ে ও ডিভোর্স নিয়ে হয়তো অনেকেই জানেন না, আর জানলেও ভুলেও গেছেন হয়তো তারা। দু’দিন আগেই প্রথমবার যশের সাবেক স্ত্রী শ্বেতা সিংহ কালহানস প্রকাশ্যে এসেছেন।

শ্বেতা স্পষ্ট জানান, সাবেক স্বামীর ব্যক্তিগত জীবন নিয়ে তিনি চিন্তিত নন। নুসরাত জাহানকেও তিনি ব্যক্তিগতভাবে চেনেন না। যশের সঙ্গে তার সম্পর্ক কেবল নিজের সন্তানের বাবা হিসেবেই। এর বাইরে যশকে নিয়ে কোনো ভাবনা-চিন্তা নেই তার। শ্বেতা আরও জানান, তাদের সন্তান যশের সঙ্গেই থাকে।

শ্বেতার এই স্বীকারোক্তির কয়েক ঘণ্টার মধ্যেই প্রকাশ্যে এসেছে নুসরাতের সন্তান ঈশানের জন্মের শংসাপত্র। বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে কলকাতা পৌরসভার অনলাইনে ফরমে ছেলের নাম নথিভুক্ত করতে গিয়ে সংসদ-অভিনেত্রী তার সন্তানের বাবার নাম জানান। নথিভুক্ত ফরমে ছেলের নাম লেখা হয়েছে ঈশান দাশগুপ্ত। আর বাবার নাম দেবাশিষ দাশগুপ্ত ওরফে অভিনেতা যশ। সুতরাং নুসরাতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে যে ধোঁয়াশা তৈরি হয়েছিল তা অবশেষে স্পষ্ট হয়ে গেল।

এর মাঝেই প্রথমবার ক্যামেরার সামনে শ্বেতা ও নিজের সন্তানকে নিয়ে মুখ খুলেছেন যশ। আপতত ‘চীনে বাদাম’-এর শুটিংয়ে ব্যস্ত এই অভিনেতা। সেই ফাঁকে যশের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, ‘এখন যশের ব্যস্ত সময়ের অনেকখানি নিয়ে নিয়েছে ছোট্ট ঈশান, কেমনভাবে কাটছে দিন?’

মুচকি হেসে অভিনেতা জানান, ‘খানিকটা সময় অবশ্যই ঈশান নিয়ে নিয়েছে, সেটা স্ট্রেস বাস্টার… মুড অফ থাকলে, স্ট্রেসের মধ্যে থাকলে সেটা কাটিয়ে উঠতে অবশ্যই সাহায্য করে’।

ঈশান এই ক’দিনে কতটা বড় হলো? টালিউড ফোকাস কলকাতাকে দেওয়া সাক্ষাত্কারে এই প্রশ্নের উত্তরে হেসে নুসরাতের সঙ্গী জানান, ‘খুব ছোট ও। সবে ১৫ দিন বয়স। এত তাড়াতাড়ি কিছু পরিবর্তন আসে না, বিশ্বাস করুন। আমার ছেলে আছে, যার ইতোমধ্যেই ৯ বছর বয়স হয়ে গেছে, এত তাড়াতাড়ি কিছু পরিবর্তন আসে না। এটা সংবাদমাধ্যমের বাড়াবাড়ি’।

প্রসঙ্গত, শ্বেতা মুম্বাইয়ে বসবাস করেন। সেখানে একটি সংবাদমাধ‌্যমে কাজ করেন তিনি। অনেকেই জানেন না যশ শ্বেতাকে বিয়ে করেছিলেন। সেই সংশয় দূর করতেই বিয়ের কথা জানান শ্বেতা। ডিভোর্সের সময় সন্তানের যৌথ কাস্টডি পেয়েছিলেন যশ ও শ্বেতা। তবে ছেলে যশের সঙ্গেই কলকাতায় থাকে। তবে ছেলের নাম বা ছবি আজ পর্যন্ত প্রকাশ্যে আনেননি যশ।