চুয়াডাঙ্গার সকল থানার ওসি বদলী

৪৮ ঘন্টার ব্যবধানে একসঙ্গে চুয়াডাঙ্গা জেলার ৫টি থানায় অফিসার ইনচার্জদের (ওসি) বদলী করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলাম

জেলার চার উপজেলার ৫টি থানায় ৫ জন ওসিকে বদলী ও সংযুক্ত করা হয়েছে।

এর মধ্যে চুয়াডাঙ্গা সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব নিয়েছেন মোহাম্মদ মহসীন পিপিএম (বার)। এর আগে তিনি চট্টগ্রাম রেঞ্জের ডাবলমুরিং থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন। আজ বুধবার তিনি চুয়াডাঙ্গা সদর থানার দায়িত্বভার গ্রহন করেছেন।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বর্তমানে জেলা পুলিশেই রয়েছেন।

দামুড়হুদা থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব নিয়েছেন ফেরদৌস ওয়াহিদ। তিনি জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

দর্শনা থানায় ওসি হিসেবে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি ডিবি) লুৎফুল কবীরকে দায়িত্ব দেয়া হয়েছে। দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমানকে জেলা গোয়েন্দা শাখায় সংযুক্ত করা হয়েছে।

জীববনগর থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব নিয়েছেন আব্দুল খালেক। জেলার দামুড়হুদা থানার ওসি ছিলেন তিনি।

আলমডাঙ্গা থানায় সাইফুল ইসলাম অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পেয়েছেন। তিনি জেলার জীবননগর থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীরকে জেলা বিশেষ শাখায় সংযুক্ত করা হয়েছে।

পাঁচজন ওসির ভিতরে চুয়াডাঙ্গা সদর থানা ছাড়া বাকী আর ৪ থানার চারজন আফিসার ইনচাজর্ (ওসি) আগে থেকেই জেলায় কর্মরত ছিলেন।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, পুলিশের চাকরিতে বদলী একটি স্বাভাবিক ও চলমান প্রক্রিয়া। একসাথে জেলা ৫ থানার বদলী এটি নিয়মিত বদলীর একটি অংশ বলে জানান তিনি।