দামুড়হুদায় মসজিদের ছাদ ঢালাইয়ের উদ্বোধন ও রাস্তা পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার উজিরপুর নবনির্মিত শখেরপাড়া বাইতুত তাকুয়া জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন ও গ্রামের বড় পুকুর সংলগ্ন রাস্তা পরিদর্শন করলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু।

আজ বুধবার সকাল ১০টার দিকে দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু ছাদে নির্মাণ সামগ্রী ঢেলে এই নির্মাণ কাজের উদ্বোধন ও পুকুরে ধসে পড়া রাস্তা পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য ও সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিউল কবির ইউসুফ, দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সদর ইউনিয়নরে চেয়ারম্যান প্রার্থী হযরত আলী, মসজিদ কমিটির সভাপতি সাবেক দামুড়হুদা ইউপির সদস্য মোজাফর হোসেন, আওয়ামীলীগ নেতা আয়ুব আলী,আশরাফ আলী, বজলুর রহমান,মিনিষ্টার হোসেন,ডালিম হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধন শেষে দেওয়া অনুষ্ঠান পরিচালনা করেন উজিরপুর মাদ্রাসার শিক্ষক মাহামুদুল হাসান।

এরপর উপজেলা পরিষদের চেয়ারম্যান একই গ্রামের ভিতরে বড়পুকুরে ধসে যাওয়া রাস্তা পরিদর্শন করেন ও বর্ষা শেষে পুকুরে ধসে পড়া রাস্তা টি সংস্কার করে দেওয়ার প্রতিশ্রতি দেন।