দর্শনার রবিউল যশোরে গণপিটুনিতে নিহত

যশোরে রবিউল ইসলাম নামে এক যুবক গণপিটুনিতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে মৃত অবস্থায় তাকে নিয়ে যায় পুলিশ। এর আগে বিকালে তিনি সদর উপজেলার চুড়ামনকাটি বাজারে গণপিটুনির শিকার হন। নিহত রবিউল ইসলাম (৪২) চুয়াডাঙ্গার দর্শনার চাঁদপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে। বর্তমানে তিনি যশোর শহরের পালবাড়ি মোড় এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন।

এলকাবাসী জানায়, এদিন বিকেলে যশোর শহর থেকে এক ব্যক্তি নতুন ইজিবাইক কিনে বাড়ি নিয়ে যাচ্ছিল। পথে পালবাড়িমোড়ে এ গাড়ি থামিয়ে রবিউল চাঁদা দাবি করে। এ নিয়ে বাকবিতন্ডা শুরু হলে সে অন্য একটি ইজিবাইকে উঠে পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় জনগন তাকে ধাওয়া করে চুড়ামনকাটি বাজারে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।  সন্ধ্যায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, জনতার গণপিটুনিতে গুরুতর আহত রবিউল ইসলাম হাসপাতালে মারা গেছেন। এসময় তিনি হৃদরোগে আক্রান্ত হন বলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে জানিয়েছেন।