মেহেরপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইয়াহিয়া (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি ফার্মের কাছে এই দুর্ঘটনা ঘটে। এতে রাব্বি, ইমরান ও সাগর নামের আরও তিনজন আহত হয়েছেন।

নিহত ইয়াহিয়া কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলার গোলাম হোসেনের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন।

আহত রাব্বি মেহেরপুরের মুজিবনগর উপজেলার পুরোন্দপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে, ইমরান মেহেরপুর সদর উপজেলার গোভীপুর গ্রামের মিলন হোসেনের ছেলে এবং সাগর চাঁদবিল গ্রামের হামিদুল ইসলামের ছেলে।

জানা গেছে, আহত তিনজন পৃথক তিনটি মোটরসাইকেলে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরের দিকে আসছিলেন। অপরদিকে নিহত ইয়াহিয়া অপর একটি মোটরসাইকেলে মেহেরপুর থেকে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে চুয়াডাঙ্গার দিক থেকে আশা রাব্বি ও মেহেরপুরের দিক থেকে যাওয়া ইয়াহিয়ার মোটরসাইকেলের সামনা-সামনি ধাক্কা লাগে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ইমরান এবং সাগরের মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে ছিটকে পড়েন তারা। এতে ঘটনাস্থলেই নিহত হন ইয়াহিয়া। আহত তিনজনকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে রাব্বিকে রেফার্ড করা হয়। রাব্বির অবস্থা গুরুতর বলে চিকিৎসক জানিয়েছেন।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ-দারা খাঁন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা ।