আলমডাঙ্গায় আলমসাধু থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে আলমসাধু থেকে পড়ে এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন শিশুটির মা। রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে আলমডাঙ্গা উপজেলার হাকিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু আলমডাঙ্গা উপজেলার তিয়রবিলা গ্রামের আবুল কাশেমের মেয়ে আনিকা খাতুন (৭)। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে রাখা হয়েছে। আহত মা আদুরি খাতুনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে চুয়াডাঙ্গা থেকে তার মায়ের কোলে চড়ে আলমসাধুতে করে (শ্যালো ইঞ্জিনচালিত তিন চাকার অবৈধ যানবাহন) বাড়ি ফিরছিল আনিকা। পথে হাকিমপুর এলাকায় পৌঁছালে আলমসাধুর ঝাঁকুনিতে মা ও শিশুটি ছিটকে রাস্তায় পড়ে যান। এতে শিশুটির শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগায় স্থানীয়রা মা ও শিশুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। হাসপাতালে নেয়ার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শিশু আনিকাকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই শিশুটির মৃত্যু হয়। আহত মা আদুরি খাতুনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।