মুজিবনগরে আলমসাধু উল্টে যুবকের মৃত্যু

মেহেরপুরের মুজিবনগরে সড়ক দুর্ঘটনায় হাসান (২৩) নামের এক যুবকের মত্যু হয়েছে। রোববার রাত ৯টার দিকে মহাজনপুর সড়কের কোমরপুরে এ ঘটনা ঘটে।

নিহত হাসান মেহেরপুর শহরের মল্লিক পাড়ার সানোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন।

আহতরা হলেন- মেহেরপুর সদর উপজেলার দিঘির পাড়া গ্রামের ফকির আলীর ছেলে মন্টু, টেনু মিয়ার ছেলে হামিদুল ইসলাম, ফকির মোহাম্মদের ছেলে ঝুমুর মিয়া, তারাচাঁদের ছেলে শহীদুল ইসলাম, বজলুর রহমানের ছেলে পলাশ, জালাল উদ্দিনের ছেলে মিনারুল ইসলাম ও আইনুদ্দিনের ছেলে আবু বক্কর।

জানা গেছে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সদরপুকুর হাটে গরু বিক্রি করে একটি আলগামনযোগে বাড়ি ফিরছিলেন। একই সময়ে কাপড় বোঝাই অপর একটি আলগামনকে ওভারটেক করতে গেলে আলগামনটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান হাসান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশেম আলী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ থানায় আনা হয়েছে এবং আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত শুক্রবার মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ইয়াহিয়া ও রাব্বি আহাম্মেদ নামের দুইজন নিহত হয়েছিলেন। ওই ঘটনায় আরও তিনজন আহত হয়েছিলেন।