প্রধানমন্ত্রীর জন্মদিন অপরূপ সাজে সেজেছে বানারীপাড়া

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন উদযাপন উপলক্ষে বর্ণিল অপরূপ সাজে সেজেছে বানারীপাড়া।
পৌর শহরের ফেরীঘাটে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে থানার কর্নার পর্যন্ত আলোকসয্যা,একাধিক তোড়ন ও প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ছবি সম্বলিত ব্যানার-ফেষ্টুন,রঙিন ফানুস সবার দৃষ্টি কাড়ছে।
দৃষ্টিনন্দন ভাবে দলীয় কার্যালয়কে সাজানো হয়েছে। জন্মদিন উদযাপনে ২৮ সেপ্টেম্বর সকাল ৯টায় দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, কেক কাটা, আলোচনাসভা ও দোয়া মিলাদের আয়োজন করা হয়েছে। এছাড়া পৌর শহরে বের করা হবে বর্ণাঢ্য আনন্দ র ্যালী। প্রথমবারের মত
স্বপ্নীল আয়োজনে জন্মদিন উদযাপনকে স্বার্থক করতে ইতোমধ্যে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সহযেগী সংগঠনের উদ্যোগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রিয় নেত্রীর জন্মদিনকে ঘিরে নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের এ জমকালো আয়োজন সম্পর্কে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মেছিলেন বলে আমরা লাল-সবুজ পতাকা ও স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। যোগ্য পিতার যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা জন্মেছিলেন বলেই পিতার স্বপ্নের সোনারবাংলা বির্নিমাণে নেতৃত্ব দিয়ে তিঁনি বাংলাদেশকে সারা বিশ্বের কাছে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সেই নেত্রীর জন্মদিন বাঙালী জাতির জন্য একটি আনন্দ হিল্লোল শুভ দিন। প্রাণপ্রিয় নেত্রীর জন্মদিনকে ঘিরে  আওয়ামী লীগ নেতা-কর্মীরা উচ্ছ্বসিত। তারা শুভ জন্মদিন উদযাপনের জন্য মুখিয়ে আছে।
এ প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক বলেন,জাতিসংঘ ঘোষিত  বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিনকে ঘিরে সমগ্র জাতি আজ আবেগআপ্লুত। মহান আল্লাহর কাছে প্রার্থনা  মহান এ নেত্রীর উপস্থিতিতে আমরা যেন তাঁর জন্মশত বর্ষ উদযাপন করতে পারি।